Monday 09 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কদরুলকে ফিরে পেতে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৯ সেপ্টেম্বর ২০২৪ ২১:৪৯

খুলনা: খুলনায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সহযোদ্ধা মো. কদরুল হাসানকে ফিরে পেতে প্রশাসনের প্রতি ২৪ ঘণ্টার আল্টিমেটাম বেঁধে দিয়েছে শিক্ষার্থীরা।

সোমবার (৯ সেপ্টম্বর) বিকালে নগরীর ময়লাপোতা মোড়ে খুলনা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ব্যানারে মানবন্ধন ও সমাবেশে এ আল্টিমেটাম দেওয়া হয়।

এ সময় শিক্ষার্থীরা বলেন, গত ৫ সেপ্টম্বর ময়লাপোতা মোড় এলাকায় ত্রাণের কার্যক্রম করছিলেন। রাত থেকে তিনি নিখোঁজ। চার দিনেও তার কোনো খোঁজ মেলেনি। প্রশাসনের পক্ষ থেকেও তার কোনো সন্ধান দিতে পারেনি। তারা চেষ্টা করলে, সঠিক তদন্ত করলে দ্রুত সময়ের মধ্যে কদরুল হাসান ভাইকে ফেরত দিতে পারে। আমরা অবিলম্বে আমার ভাইকে ফেরত চাই।

প্রশাসন ও সরকারের উদ্দেশে শিক্ষার্থীরা বলেন, আর কোনো খুন, গুম, নির্যাতন, অত্যাচার, নিখোঁজ বাংলাদেশের বিপ্লবী ছাত্র-জনতা মেনে নেবে না। ২৪ ঘণ্টার মধ্যে কদরুল ভাইকে আমাদের কাছে ফিরিয়ে দিতে হবে। এর জন্য কোথায় যাবেন, কী করবেন- এ ধরনের কোনো প্রশ্নের উত্তর আমরা শুনতে চাই না। কদরুল ভাইকে ২৪ ঘণ্টার মধ্যে দেখতে চাই। পরবর্তী সময়ে মানববন্ধন নয়, সরাসরি অ্যাকশনে যাব আমরা।

এ সময় নিখোঁজ কদরুল হাসানের স্ত্রী-সন্তান ছাড়াও উপস্থিত ছিলেন তার বড় ভাই আব্দুল্লাহ, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের আহাদ, আজাদ, মিনহাজ, রাহাত, রাফসান, যুবায়ের, মুহিব প্রমুখ।

সারাবাংলা/পিটিএম

২৪ ঘণ্টার আল্টিমেটাম কদরুল খুলনা টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর