Monday 09 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাঙ্গামাটিতে আ.লীগ নেতা ‘পাইপ সেলিমে’র বাসায় হামলা, ভাঙচুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১০ সেপ্টেম্বর ২০২৪ ০১:০৯

রাঙ্গামাটি: রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মো. ছলিমুল্লাহ সেলিম ওরফে ‘পাইপ সেলিমে’র বাসায় দুই দফায় হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ সময় সেলিমের পরিবারের সদস্যদের মারধর করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। হামলায় সেলিমের পরিবার যুবদলকে অভিযুক্ত করলেও যুবদলের পক্ষ থেকে হামলায় সংশ্লিষ্টতার অভিযোগ অস্বীকার করা হয়েছে।

সোমবার (৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টা ও রাত ১১টার দিকে জেলা শহরের মহিলা কলেজ এলাকায় দুই দফায় এ হামলার ঘটনা ঘটে।

পরিবারের অভিযোগ, রাঙ্গামাটি পৌর যুবদলের আহ্বায়ক সিরাজুল মোস্তফার নেতৃত্বে যুবদল নেতাকর্মীরা হামলা ও ভাঙচুর চালান। এ সময় সেলিমের স্ত্রী, সন্তান, বোন-ভাগনেকে মারধরসহ ঘরের আসবাব ভাঙচুর ও তছনছ করা হয়েছে। রাতে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ-সেনাবাহিনী। হামলার সময় আওয়ামী লীগ নেতা সেলিম বাসায় ছিলেন না বলে জানা গেছে।

জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মো. ছলিমুল্লাহ সেলিম বলেন, আমার পরিবারের সদস্য, স্ত্রী-সন্তানদের মারধর করা হয়েছে। পুরো ঘর জিনিসপত্র ভাঙচুর করে তছনছ করে দেওয়া হয়েছে। যুবদলের লোকজন দুই দফায় হামলা করছে।

জানা গেছে, রাত সাড়ে ৮টার দিকে সেলিমের বাসায় হামলা ও মারামারির ঘটনায় টুকু ও বেলাল নামে যুবদলের দুই নেতা আহত হয়েছেন। পরে রাত ১১টার দিকে আবার হামলার ঘটনা ঘটে।

অভিযোগ অস্বীকার জেলা যুবদলের সাধারণ সম্পাদক আবু সাদাৎ মো. সায়েম বলেন, এ ঘটনায় যুবদলের নেতাকর্মীরা জড়িত নয়। আমরা যতুটুক জেনেছি, এলাকার স্থানীয়দের সঙ্গে তাদের মারামারি হয়েছে।

রাঙ্গামাটি কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) নির্মল ত্রিপুরা জানান, পরিস্থিতি এখন স্বাভাবিক। আমরা জানার চেষ্টা করছি কারা এই হামলায় জড়িত। বাড়ির লোকজন কাদের দেখেছে, তা জানার চেষ্টা করছি। আমরা ঘটনাস্থলে আছি।

সারাবাংলা/টিআর

আ.লীগ নেতার বাড়িতে হামলা আওয়ামী লীগ আওয়ামী লীগ নেতা রাঙ্গামাটি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর