Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বৈষম্যবিরোধী আন্দোলনে গুলিবিদ্ধ রাজমিস্ত্রী বাবলুর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
১০ সেপ্টেম্বর ২০২৪ ১৫:৫৫

ঢাকা: বৈষম্যবিরোধী আন্দোলনে যাত্রাবাড়ি এলাকায় গুলিবিদ্ধ বাবলু মৃধা (৪৭) নামে এক রাজমিস্ত্রি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। সোমবার রাত পৌনে ১০টার দিকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় পুলিশ।

যাত্রাবাড়ি থানার উপপরিদর্শক (এসআই) মো. কামরুজ্জামান জানান, কোটা আন্দোলনের সময় গত ১৯ জুলাই রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে যাত্রাবাড়ী লাকি কমিউনিটি সেন্টারের সামনে গুলিবিদ্ধ হয়ে গুরুতর জখমপ্রাপ্ত হয়। পথচারীরা তাকে প্রথমে ঢাকা মেডিকেলে ভর্তি করে। সেখান থেকে সিএমএইচ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত রাতে মারা যায়।

এসআই আরো জানান, খবর সিএমএইচ হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করা হয় এবং ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ মর্গে নিহতের ভাই মো. রুবেল জানান, তাদের বাড়ি পটুয়াখালী জেলার দশমিনা উপজেলার খারিজা বেতাগী গ্রামে। বাবার নাম মফেজ আলী মৃধা। বর্তমানে স্ত্রী সীমা বেগম ও দুই ছেলেকে নিয়ে যাত্রাবাড়ি দনিয়া এলাকায় ভাড়া থেকে বাবলু রাজমিস্ত্রীর কাজ করতো।

তিনি আরো জানান, বাবলুর বড় ছেলে আবু তালেব দনিয়া কলেজের ১ম বর্ষের ছাত্র। কোটা আন্দোলনের প্রথম থেকেই মিছিলে ছিল। ১৯ জুলাই রাতে ছেলে আবু তালবকে খুঁজতে বের হয়েছিলেন বাবলু। যাত্রাবাড়ী লাকা কমিউনিটি সেন্টার এলাকায় পিঠে গুলিবিদ্ধ হয় বাবলু। পরে পথচারীরা তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যায়। সেখানে একমাস চিকিৎসার পর তাকে বিজিবি হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে গত ২২ আগস্ট সিএমএইচ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সারাবাংলা/এসএসআর/এমও

টপ নিউজ বৈষম্যবিরোধী আন্দোলন রাজমিস্ত্রী


বিজ্ঞাপন
সর্বশেষ

চবিতে অনলাইনে চলবে ক্লাস
১০ সেপ্টেম্বর ২০২৪ ১৮:০৩

ডেঙ্গু : চট্টগ্রামে প্রাণ গেল ২ নারীর
১০ সেপ্টেম্বর ২০২৪ ১৮:০০

রাফির নায়িকা তানজিন তিশা
১০ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৯

আরও ৩৫ জেলায় নতুন ডিসি নিয়োগ
১০ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৫৮

সম্পর্কিত খবর