Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিএমপির ১৩ ডিসি ও ২ ওসি পদে রদবদল

স্টাফ করেসপন্ডেন্ট
১০ সেপ্টেম্বর ২০২৪ ২০:১০

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ১৩ উপ-কমিশনার (ডিসি) ও দুই থানার অফিসার ইনচার্জ (ওসি) পদে রদবদল হয়েছে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সিএমপি কমিশনার হাসিব আজিজের সই করা দু’টি পৃথক অফিস আদেশে এসব রদবদল করা হয়। সিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি-মিডিয়া) কাজী মো. তারেক আজিজ সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

অফিস আদেশে বলা হয়, মো. সালাম কবিরকে নগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (ট্রান্সপোর্ট) মোখলেছুর রহমানকে সিটিএসবি, তারেক আহম্মেদকে সরবরাহ, ফয়সাল আহম্মেদকে উত্তর, হোসাইন মোহাম্মদ কবির ভূঁইয়াকে পশ্চিম, এন এম নাসিরুদ্দিনকে ওয়েলফেয়ার অ্যান্ড সোর্স, নিষ্কৃতি চাকমাকে ট্রাফিক-পশ্চিম, মোস্তাফিজুর রহমানকে ডিবি-উত্তর, মাহবুব আলম খানকে ট্রাফিক-বন্দর, নিহাদ আদনান তাইয়ানকে পিওএম, মুহাম্মদ মঞ্জুর মোর্শেদকে কাউন্টার টেরিরিজম, রইছ উদ্দিনকে ক্রাইম এন্ড অপারেশন ও কবীর আহম্মেদকে ট্রাফিক-বন্দরের দায়িত্বে বদলি করা হয়েছে।

অন্য এক আদেশে বাকলিয়া থানার ওসি আফতাব হোসেনকে সিএমপি কাউন্টার টেরোরিজম বিভাগে বদলি করা হয়েছে। তার পদে আনা হয়েছে পরিদর্শক ইখতিয়ার উদ্দিনকে। বন্দর থানার ওসি হিসেবে পরিদর্শক কাজী মুহাম্মদ সুলতান আহসানকে পদায়ন করা হয়েছে।

এর আগে, সোমবার (৯ সেপ্টেম্বর) পুলিশ সদর দফতর থেকে জারি করা এক আদেশে সিএমপির ১৩ থানার অফিসার ইনচার্জকে (ওসি) একযোগে বদলি করা হয়।

সারাবাংলা/আইসি/পিটিএম

ওসি টপ নিউজ ডিসি পুলিশ রদবদল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর