Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কাফরুলে ব্যাটারিচালিত রিকশার ধাক্কায় শিশু নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
১০ সেপ্টেম্বর ২০২৪ ২১:৪৪

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর কাফরুলের ইব্রাহিমপুরে ব্যাটারিচালিত রিকশার ধাক্কায় মিরা রানী নামে দেড় বছর বয়সী এক শিশু নিহত হয়েছে।

মঙ্গলবার (১০সেপ্টেম্বর) বেলা সাড়ে ৩টার দিকে ইব্রাহিমপুর ঈদগাঁ রোডে এই দুর্ঘটনা ঘটে। পরে শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে মারা যায়।

মিরা রানীর বাবা নয়ন চন্দ্র সরকার জানান, তাদের বাড়ি কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার বামনাছাড়া গ্রামে। মিরা তাদের একমাত্র মেয়ে। মিরার মা কলি রাণী গৃহিণী। আর নয়ন একটি পোশাক কারখানায় চাকরি করেন। এবং বর্তমানে ইব্রাহিমপুর ঈদগাঁ রোডের একটি বাসায় ভাড়া থাকেন।

নয়ন চন্দ্র জানান, বিকেলে মায়ের সঙ্গে বাসার কিছুটা দূরে খেলছিল মিরা রানী। হঠাৎ মায়ের হাত থেকে ছুটে রাস্তায় গেলে একটি রিকশার সঙ্গে তার ধাক্কা লাগে। এতে মিরা গুরুতর আহত হয়। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে প্রথমে পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল পাঠিয়ে দেওয়া হয়। ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে শিশুটি মারা যায়।

শিশুটির মা কলি রানী জানান, বিকেলে মিরা বাসার পাশে একটি অ্যাপার্টমেন্টের সামনে খেলছিল। ব্যস্ত রাস্তাটি দিয়ে অনেক রিকশা চলে। এ জন্য মিরার হাত ধরে রেখেছিলেন তিনি। হঠাৎ করে হাতে কামড় দিয়ে ছুটে দৌড় দেয় মিরা। তখন একটি রিকশার সঙ্গে ধাক্কা লাগে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. ফারুক জানান, শিশুটির মরদেহটি মর্গে রাখা হয়েছে। ঘটনাটি কাফরুল থানায় জানানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

ব্যাটারিচালিত রিকশা শিশু নিহত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর