Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দোলনায় দোল খেতে গিয়ে ফাঁস লেগে শিশুর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
১০ সেপ্টেম্বর ২০২৪ ২২:২৩

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর বেগুনবাড়িতে দোলনায় দোল খেলতে গিয়ে গলায় ফাঁস লেগে লাবিব (৫) নামে এক অটিস্টিক শিশুর  অস্বাভাবিক মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে তেজগাঁওয়ের বেগুনবাড়ি এলাকার একটি বাসায় এ ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় ওই শিশুকে স্বজনরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক সন্ধ্যা ৭টার দিকে মৃত ঘোষণা করেন।

শিশুটির মা লাবনী জানান, তেজগাঁও বেগুনবাড়ি সাত রাস্তা মাস্টার বাড়ি এলাকায় একটি বাসার পঞ্চম তলায় থাকেন তারা। তিন ভাই-বোনের মধ্যে লাবিব ছিল মেঝ। সে অটিস্টিক। সে কথা বলতে পারত না। তাদের বাবা কারওয়ান বাজারে ব্যবসা করেন। সন্ধ্যায় ছোট সন্তানকে রুমের মধ্যে বুকের দুধ পান করাচ্ছিলেন তিনি। এ সময় বারান্দায় একাই দোলনায় খেলছিল লাবিব। কিছুক্ষণ পরে বারান্দায় গিয়ে তিনি দেখেন, দোলনার রশির সঙ্গে গলায় ফাঁস লেগে আছে লাবিবের। তখনও ছটফট করছিল লাবিব। সঙ্গে সঙ্গে গলা থেকে ফাঁস ছাড়িয়ে শিশুটিকে স্থানীয় শমরিতা হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে ঢামেকে নেওয়ার পর চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে শিশুটিকে মৃত ঘোষণা করেন।

শিশুটির খালু মো. লিমন জানান, তাদের বাড়ি লক্ষ্মীপুর সদর উপজেলার হরিষচর দরগাবাড়ি গ্রামে। লাবিবের বাবার নাম নুরুল আমিন।

চিকিৎসকের বরাত দিয়ে শিশুটির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. ফারুক জানান, মরদেহটি মর্গে রাখা হয়েছে। ঘটনাটি তদন্তের জন্য তেজগাঁও শিল্পাঞ্চল থানায় জানানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

টপ নিউজ দোলনা ফাঁস শিশুর মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর