Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নড়াইলে মাশরাফিসহ ৯০ জনের নামে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৪০

নড়াইল: নড়াইল-২ আসনের সাবেক এমপি ও জাতীয় সংসদের সাবেক হুইপ মাশরাফি বিন মর্তুজা, তার বাবা গোলাম মর্তুজা স্বপনসহ ৯০ জনের নামে মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাতে মামলাটি দায়ের করেন সদর উপজেলা বিএনপির সদস্য সচিব শেখ মোস্তফা আল মুজাহিদুর রহমান পলাশ।

মামলার অন্য আসামিরা হলেন, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, সাংগঠনিক সম্পাদক দেবাশিষ কুন্ডু মিটুল, সরদার আলমগীর হোসেন আলম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অচিন চক্রবর্তী, নড়াইল পৌর আওয়ামী লীগের সভাপতি মলয় কুন্ডুসহ আওয়ামী লীগও এর অঙ্গ সহযোগী সংগঠনের ৯০ জন। এছাড়া অজ্ঞাত ৪০০-৫০০ জনকে আসামি করে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

সদর থানার ওসি মোহাম্মদ সাইফুল ইসলাম মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘সদর থানায় মামলা নং-১০।’

মামলায় অভিযোগ করা হয়, গত ৪ আগস্ট ২০২৪ দুপুরে আসামিরা পূর্ব পরিকল্পিতভাবে রামদা, লাঠি, বন্দুক, পিস্তল, হাতবোমাসহ বিভিন্ন অস্ত্র নিয়ে জোটবদ্ধ হয়ে চৌরাস্তা থেকে চিত্রা নদীর পূর্ব পাড় পর্যন্ত বেআইনি সমাবেশ করে। ওই সময় নাকশী বাজার হতে মালিবাগ হয়ে বিএনপি ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকারী ছাত্রজনতা অভিভাবকসহ সাধারণ মানুষ স্বৈরচারী শেখ হাসিনা সরকারের পদত্যাগের দাবিতে মিছিল নিয়ে শহর অভিমুখের শেখ রাসেল সেতুর পূর্ব পর্যন্ত পৌঁছালে আসামিরা জোটবদ্ধ হয়ে গুলি চালায়।

এসময় গুলিতে সদর উপজেলার পলইডাঙ্গা গ্রামের মৃত আশরাফ আলীর ছেলে শফিকুল ইসলাম গুরুতর জখম হয়। এছাড়া হাতবোমা, ইট-পাটকেলেও অনেকে আহত হয় বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়।

সারাবাংলা/এমও

টপ নিউজ নড়াইল মাশরাফি বিন মর্তুজা


বিজ্ঞাপন
সর্বশেষ

ই-ক্যাবে প্রশাসক নিয়োগ
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৬:১৪

সম্পর্কিত খবর