Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যমুনা নদীতে নিখোঁজের ১ দিন পর ভাই-বোনের লাশ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১২ সেপ্টেম্বর ২০২৪ ১২:১৪

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের চৌহালীতে যমুনা নদীতে নিখোঁজের একদিন পর দুই শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তারা সম্পর্কে চাচাতো ভাই-বোন।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে উপজেলার খাষকাউলিয়াস্থ যমুনা নদীর তীররক্ষা বাঁধের রেস্কি বোর্ড এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। এর আগে, বুধবার (১১ সেপ্টেম্বর) বিকেলে যমুনা নদীতে গোসলে গিয়ে উপজেলার জনতা উচ্চ বিদ্যালয় সংলগ্ন নৌকাঘাট এলাকা থেকে তারা নিখোঁজ হয়।

বিজ্ঞাপন

শিশু দুটি সিরাজগঞ্জের চৌহালী উপজেলার খাসকাউলিয়া ইউনিয়নের কুরকি গ্রামের আলমগীর হোসেনের ছেলে হযরত আলী (সাড়ে ৫ বছর) ও তার চাচাতো বোন জাহাঙ্গীর হোসেনের মেয়ে খাদিজা খাতুন (৫)।

চৌহালী নৌ পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল ইসলাম বলেন, বুধবার দুপুরে দাদা আব্দুর রহিম মোল্লার সঙ্গে যমুনা নদীর জোতপাড়া ঘাটে গোসল করতে আসে হযরত আলী ও খাদিজা খাতুন। গোসলের একপর্যায়ে বৃষ্টি নামলে দাদা দুই নাতি-নাতনিকে বাড়িতে যেতে বলে। তারা দুজন নদী থেকে উঠে দাদার অগোচরে আবারও নদীতে নামে। একপর্যায়ে দুজন নিখোঁজ হয়। বাড়ির লোকজন ও স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করেও তখন সন্ধান পায়নি। আজ বৃহস্পতিবার সকালে তাদের মরদেহ ভেসে উঠলে পুলিশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে।

উদ্ধার হওয়া দুই শিশুর শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে বলেও জানান তারা।

সারাবাংলা/ইআ

ভাইবোনের মৃত্যু যমুনা নদী সিরাজগঞ্জ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর