Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৪ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৪

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জয়রামপুর কাঁঠালতলায় মোটরসাইকেল দুর্ঘটনায় বাদশা (২০) ও আলাউদ্দিন আলা (৪২) নামে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই মোটরসাইকেল আরোহী।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাত সোয়া ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাদশা চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়া ইউনিয়নের চকপাড়ার সাইফুল ইসলামের ছেলে। তিনি আলমডাঙ্গা সরকারি কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন এবং আলাউদ্দিন আলা জয়রামপুর কাঁঠালতলার মরহুম হাশেম মোল্লার ছেলে। তিনি কাঁচামাল ব্যবসায়ী ছিলেন।

হাউলী ইউনিয়ন পরিষদের দুই নম্বর ওয়র্ডের ইউপি সদস্য ছাবিনা ইয়াসমিন জানান, বাদশাসহ তিনজন একটি মোটরসাইকেলে চেপে চুয়াডাঙ্গা যাচ্ছিলেন। জয়রামপুর কাঁঠাতলা এলাকায় পোঁছালে পথচারী আলাউদ্দিন আলার সঙ্গে তাদের ধাক্কা লাগে। এতে তিনজনই রাস্তার উপরে ছিঁটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক বাদশাকে মৃত ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে কর্তব্যরত সদর থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক আরাফাত ইসলাম বলেন, জয়রামপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় বাদশা নামের এক যুবক নিহত হয়েছেন। সদর হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক।

জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক চিকিৎসক আল ইমরান জুয়েল বলেন, আমরা বাদশা নামের এক যুবককে মৃত অবস্থায় পেয়েছি। হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে। আহত দুইজনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। তবে আলাউদ্দিন আলাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

বিজ্ঞাপন

এদিকে আহত পথচারী আলাউদ্দিন আলার চাচাতো ভাই আব্দুল হালিম জানান, আলাকে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে শুক্রবার (১৩) সেপ্টেম্বর) দিবাগত রাত আড়াইটার সময় তিনি মারা যান।

সারাবাংলা/ইআ

চুয়াডাঙ্গা নিহত ২ সড়ক দুর্ঘটনায়

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর