Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জিলানীকে দেখতে বিএসএমএমইউতে মির্জা ফখরুল

স্পেশাল করেসপন্ডেন্ট
১৪ সেপ্টেম্বর ২০২৪ ১৭:২৯

ঢাকা: গোপালগঞ্জে হামলার শিকার কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানীকে দেখতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) গেলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে তিনি সেখানে যান। এ সময় তার সঙ্গে ছিলেন বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান।

মির্জা ফখরুল গুরুতর আহত এস এম জিলানীর শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন এবং চিকিৎসকদের সঙ্গে কথা বলে সর্বশেষ অবস্থা সম্পর্কে অবহিত হন। চিকিৎসকেরা তাকে সার্বিক অবস্থা সম্পর্কে ব্রিফ করেন।

এর আগে, শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে গোপালগঞ্জ শহরের বেদগ্রাম মোড়ে পথসভা শেষে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা দেন এস এম জিলানীসহ বিএনপি ও স্বেচ্ছাসেবক দলের নেতারা। যাওয়ার পথে সদর উপজলোর ঘোনাপাড়া মোড়ে টাঙানো আওয়ামী লীগরে ব্যানার-ফেস্টুন ছিঁড়তে থাকেন মোটরসাইকেল শোভাযাত্রায় অংশ নেওয়া বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এ সময় স্থানীয় জনগণের সঙ্গে বিবাদ সৃষ্টি হয় তাদের। এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. শওকত আলী দিদার নিহত হন, আহত হন এস এম জিলানী এবং তার স্ত্রী রওশন আরা রত্নাসহ বেশ কয়েকজন নেতাকর্মী।

সারাবাংলা/এজেড/ইআ

এস এম জিলানী মির্জা ফখরুল ইসলাম আলমগীর

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর