Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

২ মাস পর ফিরে জোড়া গোলে মায়ামিকে জেতালেন মেসি

স্পোর্টস ডেস্ক
১৫ সেপ্টেম্বর ২০২৪ ০৯:৩৪

কোপা আমেরিকার ফাইনালে পাওয়া ইনজুরির কারণে ২ মাসের বেশি সময় মাঠের বাইরে থাকতে হয়েছে তাকে। ইন্টার মায়ামির হয়ে মাঠে ফিরেই দেখা গেল লিওনেল মেসির চিরচেনা সেই রূপ। পিছিয়ে পড়েও মেসির জোড়া গোলে ফিলাডেলফিয়াকে ৩-১ ব্যবধানে হারিয়েছে মায়ামি।

কলম্বিয়ার বিপক্ষে গোড়ালিতে চোট পেয়ে কোপার ফাইনালে চোখের জলে মাঠ ছেড়েছিলেন মেসি। মেসি কবে ফিরতে পারবেন সে নিয়ে নিশ্চিতভাবে বলতে পারছিলেন না কেউই। অবশেষে মেজর সকার লিগের ম্যাচ দিয়েই মাঠে ফিরেছেন মেসি, সেটাও প্রথম একাদশে থেকেই। ম্যাচের ২ মিনিটের মাঝেই অবশ্য পিছিয়ে পড়ে মেসির মায়ামি। দারুণ এক গোলে ফিলাডেলফিয়াকে এগিয়ে দেন মিকাইল উরে।

বিজ্ঞাপন

তবে ম্যাচে ফিরতে খুব বেশি সময় নেয়নি মায়ামি। ৪ মিনিটের ব্যবধানে দুই গোল করে দলকে লিড এনে দেন সেই মেসিই। ২৬ ও ৩০ মিনিটে দারুণ দুটি গোল করেন তিনি। দুই গোলে অ্যাসিস্ট ছিল মেসির সাবেক বার্সা সতীর্থ লুইস সুয়ারেজ ও জর্দি আলবার। ম্যাচের অন্তিম মুহূর্তে ব্যবধান বাড়ান সুয়ারেজ, সেই গোলেও অ্যাসিস্ট ছিল মেসির।

৩-১ ব্যবধানের এই জয়ে ২৮ ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে মায়ামি। ইস্টার্ন ও ওয়েস্টার্ন কনফারেন্স মিলিয়েও তারা শীর্ষেই আছে।

সারাবাংলা/এফএম

ইন্টার মায়ামি লিওনেল মেসি

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর