Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুন্সীগঞ্জে সহকর্মীর হাতুড়ির আঘাতে রাজমিস্ত্রীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৫ সেপ্টেম্বর ২০২৪ ১৭:১৭

মুন্সীগঞ্জ: টঙ্গিবাড়ী উপজেলা শিমুলিয়া গ্রামে এক রাজমিস্ত্রীর হাতুড়ির আঘাতে আরেক রাজমিস্ত্রীর মৃত্যু হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করেছে টঙ্গিবাড়ী থানা পুলিশ।

জানা গেছে, গাজিপুর জেলার রাজমিস্ত্রি শাহাদাত (১৯) ও ঠাকুরগাঁও জেলার রাজমিস্ত্রি নিহত মিজান (২৫) উপজেলার শিমুলিয়া গ্রামের আবুল মুন্সীর বাড়িতে থেকে তার বাড়ির ভবন নির্মাণ কাজ করছিলো। রোববার (১৫ সেপ্টেম্বর) ভোরে ৫টার দিকে ওই ভবনের ঠিকাদারের কাছে পাওনা টাকা নিয়ে কথা কাটাকাটি হয় ওই দুই রাজমিস্ত্রির।

বিজ্ঞাপন

এসময় রাজমিস্ত্রী শাহাদাত হাতুড়ি দিয়ে অপর রাজমিস্ত্রী মিজানের মাথায় একাধিক অঘাত করলে মিজান ঘটনাস্থলেই মারা যান। পরে শাহাদাত মিজানের মরদেহ ঘর থেকে টেনে বাড়ির পাশের পুকুরে নিয়ে যেতে থাকলে আবুল মুন্সীর বাড়ির এক নারী দেখে ফেলে। পরে ওই নারী আশপাশের লোকজনকে খবর দিলে লোকজন এসে ঘাতক শাহাদাতকে আটক করে পুলিশে ধরিয়ে দেয়।

শিমুলিয়া ইউনিয়ন পরিষদের স্থানীয় ইউপি সদস্য মো. শাহিন বলেন, ‘ঠিকাদারের কাছে পাওনা টাকা নিয়ে কথা কাটাকাটির জেরে রাজমিস্ত্রী শাহাদাত মিজানকে হাতুড়ি দিয়ে আঘাত করলে মিজান ঘটনাস্থলেই নিহত হয়। পরে এলাকার লোকজন শাহাদাতকে আটক করে টঙ্গিবাড়ী থানা পুলিশে সোপর্দ করে।’

টঙ্গিবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল ইসলাম বলেন, ‘নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘাতক শাহাদাতকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।’

সারাবাংলা/এমও

মুন্সীগঞ্জ রাজমিস্ত্রীর মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর