Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আরও ২ মামলায় সাবেক এমপি লতিফ গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট
১৫ সেপ্টেম্বর ২০২৪ ২০:১০

চট্টগ্রাম ব্যুরো: বৈষম্যবিরোধী আন্দোলন চলাকালে আরও দুই হত্যা মামলায় চট্টগ্রামের বন্দর-পতেঙ্গা আসনের সাবেক সংসদ সদস্য (এমপি) এম এ লতিফকে গ্রেফতার দেখানো হয়েছে।

রোববার (১৫ সেপ্টেম্বর) চট্টগ্রাম অতিরিক্ত চীফ মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট সরকার হাসান শাহারিয়ারের আদালত তার গ্রেফতার দেখানোর আবেদন মঞ্জুর করেছেন।

আদালত সূত্রে জানা যায়, গত ২১ আগস্ট চান্দগাঁও থানায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত ফজলে রাব্বীর বাবা মো. সেলিম সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ ২৭০ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। ওই মামলার আসামি ছিলেন এম এ লতিফ। এছাড়া গত ৩০ আগস্ট একই থানায় সাবেক পররাষ্ট্রমন্ত্রী হাছান মাহমুদসহ ৪৪ জনের নাম উল্লেখ করে হত্যা মামলা দায়ের করেন আন্দোলনে নিহত মো. সায়মনের বন্ধু মো. শরীফ।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (প্রসিকিউশন) মফিজ উদ্দীন সারাবাংলাকে জানান, সিএমপির চান্দগাঁও থানার দুইটি হত্যা মামলায় সাবেক সংসদ সদস্য এম এ লতিফকে আদালতে নিয়ে আসা হয়। শুনানি শেষে আদালত তার গ্রেফতার দেখানোর আবেদন মঞ্জুর করেছেন।

এর আগে গত ১৭ আগস্ট ডবলমুরিং থানার দায়ের করা অপর মামলায় এম এ লতিফকে বায়েজিদ বোস্তামি মাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়। সেদিনই তাকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করেছিল পুলিশ। আদালত শুনানি শেষে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন।

সারাবাংলা/আইসি/এনইউ

টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর