Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টটেনহামকে হারিয়ে লন্ডন ডার্বি জিতল আর্সেনাল

স্পোর্টস ডেস্ক
১৫ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৯

আগের ম্যাচে ব্রাইটনের বিপক্ষে পয়েন্ট হারিয়েছিল তারা। নগর প্রতিদ্বন্দ্বী টটেনহামের বিপক্ষে দারুণভাবেই ঘুরে দাঁড়াল আর্সেনাল। জমজমাট এক লন্ডন ডার্বিতে গ্যাব্রিয়েল মাগায়েসের একমাত্র গোলে টটেনহামকে ১-০ গোলে হারিয়ে জয়ের ধারায় ফিরেছে আর্সেনাল। এই জয়ে পয়েন্ট তালিকার ২য় স্থানে উঠে এলো গানার্সরা।

অতীতের মতো আজও লন্ডন ডার্বিতে ছড়িয়েছে বাড়তি উত্তাপ। টটেনহামের মাঠে শুরু থেকেই দুই দলের ফুটবলারদের একের পর এক ফাউল ও হাতাহাতিতে রেফারি বারবারই পকেটে হাত দিয়েছেন। পুরো ম্যাচে হলুদ কার্ড দেখেছেন দুই দলের ৮ জন ফুটবলার!

বিজ্ঞাপন

ম্যাচের প্রথম ভাগে দাপট ছিল আর্সেনালের। ১৭ ও ১৯ মিনিটে গোলের দুটি সুযোগ এসেছিল আর্সেনালের গ্যাব্রিয়েল মার্টিনালির সামনে, তবে সেটা কাজে লাগাতে পারেননি তিনি। প্রথমার্ধে তেমন কোন গোলের সুযোগ তৈরি করতে পারেনি টটেনহাম। স্পার্স ও আর্সেনাল দুই দলই তাই বিরতিতে যায় গোলশূন্যভাবে।

দ্বিতীয়ার্ধের ৬৪ মিনিটে ডেডলক ভাঙে আর্সেনাল। সাকার দারুণ এক ক্রসে হেডে বল জালে জড়ান মাগায়েস। তার এই গোলই শেষ পর্যন্ত জয়ের জন্য যথেষ্ট হয়েছে আর্সেনালের। ম্যাচের পরবর্তী সময়ে গোল শোধের চেষ্টা করলেও ভালো আক্রমণ সাজাতে পারেনি টটেনহাম। শেষ পর্যন্ত চিরপ্রতিদ্বন্দ্বীদের মাঠ থেকে ১-০ গোলের দারুণ এক জয় নিয়েই বাড়ি ফিরছে আর্সেনাল।

এই জয়ে ৪ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে উঠে এলো আর্সেনাল। সমান ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ম্যানচেস্টার সিটি।

সারাবাংলা/এফএম

আর্সেনাল ইংলিশ প্রিমিয়ার লিগ টটেনহাম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর