Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্টে নারীসহ ৩ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৬ সেপ্টেম্বর ২০২৪ ২২:৪০

ঝিনাইদহ: জেলার সদর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্টে নারীসহ তিন জনের মৃত্যু হয়েছে। সোমবার (১৬ সেপ্টেম্বর) সকালে পোড়াহাটি ইউনিয়নের সুড়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন-ওই গ্রামের মৃত মকছেদ মোল্লার ছেলে আঙ্গার আলী (৬০), তার ভাইয়ের স্ত্রী হাসিনা খাতুন (৫৫) ও ভাতিজার স্ত্রী রেশমা খাতুন (৪০)।

ঝিনাইদহ ফায়ার স্টেশনের কর্মকর্তা তানভীর হাসান জানান, গত দু’দিনের ঝড়-বৃষ্টিতে সুড়াপাড়া গ্রামের কৃষক আঙ্গার আলীর বাড়ির পেছনের পেঁপে গাছ ভেঙে যায়। রোববার (১৫ সেপ্টেম্বর) রাতে আঙ্গার আলী পেঁপে গাছ ঠিক করতে গেলে বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্টে মারা যায়। রাতে বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুজি শুরু করে।

পরে সোমবার সকালে হাসিনা ও রেশমা বাড়ির পেছনে আঙ্গার আলীকে মাটিতে পড়ে থাকতে দেখে উদ্ধার করতে যায়। কিন্তু এ সময় তারা বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। কিন্তু চিকিৎসাধীন অবস্থায় তাদের দু’জনেরও মৃত্যু হয়।

ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহীন উদ্দিন জানান, সুড়াপাড়া গ্রামে বিদ্যুৎস্পৃষ্টে তিন জনের মৃত্যু হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

সারাবাংলা/পিটিএম

ঝিনাইদহ বিদ্যুৎস্পৃষ্ট মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর