Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যুবদলের নামে চাঁদাবাজির সময় ৩ যুবলীগ কর্মী হাতেনাতে আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৭ সেপ্টেম্বর ২০২৪ ১০:০৬

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও পৌরশহরের কাঁচামালের আড়তে পিকনিকের নামে চাঁদা চাইতে গিয়ে পুলিশের হাতে আটক হয়েছে ৩ যুবলীগ কর্মী। পুলিশ বলছে, ঘটনার তদন্তে এর সত্যতা জানা যাবে।

সোমবার (১৬ সেপ্টেম্বর) সন্ধায় ঠাকুরগাঁও পৌরসভার ৯নং ওয়ার্ডের গোবিন্দনগর কাঁচামালের আড়োতে এ ঘটনা ঘটে। আটকরা হচ্ছেন, সোলায়মান হোসেন (৩২), রাজু হোসেন (২৭) ও রাকিব হোসেন (৩০)। সোলায়মানের বাড়ি ঘোষপাড়া, রাজু ও রাকিবের বাড়ি কলেজপাড়া।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শীরা জানায়, এই তিনজন কাঁচামালের আড়োতে ছাত্রদলের নামে চিঠি নিয়ে নিজেদের যুবদলের ৯ নং ওয়ার্ডের সদস্য বলে দাবি করে পিকনিকের চাঁদা দাবি করে। এসময় তাদের সন্দেহ হলে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে।

ছাত্রদলের জেলা সভাপতি মো. কায়েস বলেন, ‘আমরা প্রতিনিয়ত অভিযোগ পাচ্ছিলাম যুবদল, ছাত্রদল বিএনপির নামে বিভিন্ন স্থানে চাঁদাবাজি সন্ত্রাস জ্বালাও পোড়াও করছে পরাজিত আওয়ামী লীগ-যুবলীগের দুষ্কৃতিকারীরা। আজ জনসাধারণ হাতেনাতে এ ধরনের দুষ্কৃতিকারীদের ধরে ফেলে। আমরা এরকম অভিযোগ পেয়ে ৯ নং ওয়ার্ডের যুবদল কমিটির তালিকা দেখে নিশ্চিত হই বিএনপি বা অঙ্গসংগঠনের সংগঠনের সাথে আটকদের কোনো সম্পৃক্ততা নেই।’ আটকরা যুবলীগের কর্মী বলেও জানান তিনি।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমীন বলেন, ‘পরাজিত শক্তি নিজেরা দুষ্কর্ম করে বিএনপি ঘাড়ে চাপাতে চাইছে। দলের অবস্থান পরিষ্কার যদি কেউ এ ধরনের চাঁদাবাজি করে তাহলে তার বিরুদ্ধে দলীয় ও আইনগত কঠোর ব্যবস্থা নেওয়া হবে।’

ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ ওয়াহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘ঘটনা তদন্তে সঠিক তথ্য বের হয়ে আসবে, এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

চাঁদাবাজি যুবলীগ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর