Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাড্ডায় ছুরিকাঘাতে গৃহবধূর মৃত্যু, স্বামী পলাতক

স্টাফ করেসপন্ডেন্ট
১৭ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৪৮

ঢাকা: রাজধানীর মেরুল বাড্ডা আনন্দনগর এলাকায় স্বামীর ছুরিকাঘাতে আহত স্ত্রী বিথী আক্তার (২২) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। স্ত্রী মারা গেছেন শুনে হাসপাতাল থেকে স্বামী কমল মিয়া পালিয়ে যান।

সোমবার (১৬ সেপ্টেম্বর) ৩টার দিকে মেরুল বাড্ডা ডিআইটি প্রজেক্ট আনন্দনগর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় জীবন নামে এক প্রতিবেশিকে বাড্ডা থানায় আটক রাখা হয়েছে।

মৃত বিথীর বড় ভাই ইয়াছিন মিয়া জানান, তাদের বাড়ি ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার কাইশাপুর গ্রামে। বর্তমানে গাজীপুর জেলার টঙ্গি পূর্ব থানার পাগার বটতলা এলাকায় স্বামী ও দুই সন্তানকে নিয়ে ভাড়া থাকতেন তারা। স্বামী কমল বিভিন্ন সময় বিভিন্ন কাজ করতেন।

তিনি আরও জানান, সোমবার সন্ধ্যার দিকে তিনি জানতে পারেন তার বোন বিথীকে বাড্ডা ডিআইটি প্রজেক্ট এলাকায় স্বামী কমল ছুরিকাঘাত করেছে। পরে আহত অবস্থায় তার বোনকে ঢাকা মেডিকেল হাসপাতালে নেওয়া হয়েছে। পরে হাসপাতালে এসে বোনের মরদেহ দেখতে পান তিনি। তবে মৃত্যুর খবর শুনে তার স্বামী কমল হাসপাতাল থেকে পালিয়ে যান। এ সময় প্রতিবেশি জীবনকে হাসপাতালে দেখতে পাই। পরে জিজ্ঞাসাবাদের জন্য জীবনকে থানায় নিয়ে যায় পুলিশ।

ইয়াছিন জানান, বিথী স্বামী সন্তান নিয়ে আগে বাড্ডা এলাকায় থাকতেন। তিন মাস ধরে টঙ্গি থাকেন। সোমবার বিথীকে টঙ্গি থেকে বাড্ডায় এনে ছুরিকাঘাত করে কমল। পরে নিজেই ঢাকা মেডিকেল নিয়ে যায়। হাসপাতালে চিকিৎসককে জানায় এক্সিডেন্ট হয়েছে এবং ভর্তি খাতায় এক্সিডেন্ট উল্লেখ করে। পরে কমল তার প্রতিবেশি জীবনকে রেখে হাসপাতাল থেকে পালিয়ে যায়।

বাড্ডা থানার উপপরিদর্শক (এসআই) ফাতেমা সিদ্দিকা সোমা জানান, পারিবারিক কলহের জেরে কমল তার স্ত্রী বিথীর ডান পাঁজরে ছুরিকাঘাত করেন। পরে তিনি ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ঘটনার পর স্বামী কমল পালিয়ে গেছেন। তবে তার এক বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/ইআ

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর