Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রাম উইম্যান চেম্বারের নেতৃত্বকে পদত্যাগে ৫ দিন সময়

স্পেশাল করেসপন্ডেন্ট
১৮ সেপ্টেম্বর ২০২৪ ২২:০১

চট্টগ্রাম ব্যুরো: নারী ব্যবসায়ী ও উদ্যোক্তাদের সংগঠন চট্টগ্রাম উইম্যান চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের পরিচালনা পর্ষদকে পদত্যাগে পাঁচ দিন সময় দিয়েছে সংগঠনটির সদস্যদের একাংশ। অন্যথায় চেম্বার ভবন ঘেরাও করে তাদের পদত্যাগে বাধ্য করা হবে বলে হুঁশিয়ার করা হয়েছে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে নগরীর লাভ লেইনে চট্টগ্রাম মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এ দাবি জানানো হয়েছে। এতে লিখিত বক্তব্য পড়েন চেম্বারের সদস্য নুসরাত হোসাইন।

বিজ্ঞাপন

লিখিত বক্তব্যে উইম্যান চেম্বারের বর্তমান পরিচালনা পর্ষদের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগ তুলে ধরে বলা হয়, নির্দিষ্ট কয়েকজন ব্যক্তি ঘুরেফিরে চেম্বারে দীর্ঘদিন ধরে রাজত্ব করে আসছে। এর ফলে ন্যায্য অধিকার থেকে বঞ্চিত হয়েছেন ক্ষুদ্র নারী উদ্যোক্তারা। ভোটবিহীন নির্বাচিত বর্তমান উইম্যান চেম্বারের পরিচালনা পর্ষদকে অবশ্যই পদত্যাগ করতে হবে। উইম্যান চেম্বারকে সংস্কার করতে হবে।

‘আমরা বাণিজ্য মন্ত্রণালয় ও চট্টগ্রাম জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ করে বলতে চাই, আগামী ২৩ সেপ্টেম্বরের মধ্যে বর্তমান উইম্যান চেম্বারের পরিচালনা পর্ষদকে পদত্যাগ করতে হবে। তা না হলে উইম্যান চেম্বার ভবন ঘেরাও ও অবস্থান কর্মসূচি ঘোষণা করা হবে।’

এসময় উইম্যান চেম্বারের সদস্য শাহানাজ খান, জান্নাতুল মাওয়া মুন্নি, চসিকের সাবেক কাউন্সিলর মনোয়ারা বেগম মনি, চেম্বার সদস্য আমেনা বেগম, নার্গিস রিক্তা, মনোয়ারা বেগম সাকি এবং সাদিয়া আফরিন উপস্থিত ছিলেন।

সারাবাংলা/আরডি/এনইউ

টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর