Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিটিকে রুখে দিল ইন্টার

স্পোর্টস ডেস্ক
১৯ সেপ্টেম্বর ২০২৪ ০৮:০৫

চ্যাম্পিয়নস লিগের নতুন মৌসুমে নিজেদের প্রথম ম্যাচে ইন্টার মিলানের মুখোমুখি হয়েছিল ম্যানচেস্টার সিটি। দুর্দান্ত ফর্মে থাকা সিটি অবশ্য ইতিহাদ স্টেডিয়ামে জিততে পারেনি। জমজমাট এই ম্যাচ শেষ হয়েছে গোলশূন্যভাবেই। রাতের অন্য ম্যাচে জিরুনাকে ১-০ গোলে হারিয়েছে পিএসজি। ক্লাব ব্রুজকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে বরুশিয়া ডর্টমুন্ড।

ম্যাচের শুরু থেকেই আক্রমণ পাল্টা আক্রমণে জমে ওঠে সিটি-ইন্টার ম্যাচ। ৬ মিনিটের মাথায় এগিয়ে যেতে পারত ইন্টার। থুরামের শট দারুণভাবে বাঁচিয়ে দেন এডারসন। ১৯ মিনিটে গোলের সুযোগ এসেছিল আরলিং হালান্ডের সামনেও। প্রিমিয়ার লিগে অবিশ্বাস্য ফর্মে থাকা হালান্ডের শট বাঁচিয়ে দিয়েছেন ইন্টার কিপার। এরপর ইন্টারের টানা কয়েকটি আক্রমণ ঠেকিয়ে দিয়েছেন সিটি কিপার এডারসন।

বিজ্ঞাপন

প্রথমার্ধের কিছুক্ষণ আগে দারুণ দুটি সুযোগ এসেছিল সিটির সামনেও। দুইবারই গোলের সুযোগ মিস করেছেন কেভিন ডি ব্রুইনা। গোলশূন্যভাবেই শেষ হয় প্রথমার্ধ।

দ্বিতীয়ার্ধেও আক্রমণের ধারা বজায় রেখেছে দুই দল। ডারমিয়ান বক্সের সামনে বল পেয়েও জালে জড়াতে পারেননি। ৬৯ মিনিটে ফিল ফোডেনের শট বাঁচিয়ে দেন সোমার। ৭৯ মিনিটে আবারও ফোডেনকে হতাশ করেন তিনি। ম্যাচের ৯৪ মিনিটে জয়ের দারুণ একটি সুযোগ এসেছিল সিটির সামনে। ডকুর দুর্দান্ত এক ক্রসে হেড করেছিলেন গুন্দোয়ান, তার হেড অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। শেষ পর্যন্ত গোলশূন্য ড্রয়েই শেষ হয় সিটি-ইন্টার ম্যাচ।

রাতের অন্য ম্যাচে ঘরের মাঠে জিরুনাকে ১-০ গোলে হারিয়েছে পিএসজি। ম্যাচের ৯০ মিনিটে জিরুনা গোলরক্ষক পাওলো গাজানিয়ার ভুলে গোল পায় পিএসজি। বল ধরতে গিয়ে হাত ফসকে সেই বল নিজের জালে পাঠিয়ে দেন তিনি। তার আত্মঘাতী গোলেই জয় নিয়ে মাঠ ছাড়ে পিএসজি।

বিজ্ঞাপন

আরেক ম্যাচে ক্লাব ব্রুজকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে ডর্টমুন্ড। ৭৬ ও ৮৬ মিনিটে জোড়া গোল করেন বিয়োন গিটেনস। ৯৫ মিনিটে পেনাল্টি থেকে দলের তৃতীয় গোল করেন গুইরাসি।

সারাবাংলা/এফএম

ইন্টার মিলান চ্যাম্পিয়নস লিগ পিএসজি ম্যানচেস্টার সিটি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর