Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রোহিত,গিল,কোহলি-হাসানের ৩ উইকেট

স্পোর্টস ডেস্ক
১৯ সেপ্টেম্বর ২০২৪ ১০:৫৬

ভারতের বিপক্ষে প্রথম টেস্টে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। বোলিংয়ে নেমে দুর্দান্ত সূচনা পেয়েছে বাংলাদেশ। পেসার হাসান মাহমুদের দারুণ বোলিংয়ে প্রথম ঘন্টায় ৩ উইকেট হারিয়েছে ভারত। রোহিত শর্মা, শুভমান গিল ও বিরাট কোহলি; তিন ভারতীয় ব্যাটারকেই ফিরিয়েছেন হাসান। হাসানের বোলিং তোপে ৩৪ রানে ৩ উইকেট হারিয়ে কাঁপছে ভারত।

ম্যাচের শুরু থেকেই দারুণ বোলিংয়ে ভারতের দুই ওপেনারকে স্বস্তিতে রাখেননি বাংলাদেশের দুই পেসার। বিশেষ করে হাসানের বল যেন খেলতেই পারছিলেন না রোহিত-জসওয়াল। একবার রিভিউ নিয়ে অল্পের জন্য বেঁচে যান রোহিত। তবে ষষ্ঠ ওভারের শুরুতেই রোহিতকে ফেরান সেই হাসানই। ৬ রান করা রোহিত স্লিপে শান্তর হাতে ক্যাচ দিয়ে ফেরেন।

বিজ্ঞাপন

গিলকেও ফিরিয়েছেন হাসান। রানের খাতা না খুলেই লেগ সাইডের অনেক বাইরের বল মারতে গিয়ে লিটনের হাতে ক্যাচ দিয়েছেন তিনি। কোহলি ক্রিজে এসে কয়েকটি শট খেললেও হাসানের দারুণ এক ডেলিভেরিতে ফিরতে হয় তাকেও। ৬ রান করা কোহলি লিটনের হাতে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নে ফিরেছেন। ৬ ওভারে ১০ রান দিয়ে ৩ উইকেট নিয়েছেন হাসান।

১০ ওভারের মাঝেই তিন উইকেট হারিয়ে কাঁপছে ভারত। সবশেষ ২০০৯ সালে ১০ ওভারের মাঝেই তিন ভারতীয় ওপেনারকে ফিরিয়েছিলেন লংকান বোলার চানাকা ওয়েগেদারা।

সারাবাংলা/এফএম

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর