Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কৃষি গুচ্ছের ভর্তি পরীক্ষা ২৫ অক্টোবর

শেকৃবি করেসপন্ডেন্ট
১৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:০১

শেকৃবি: দেশের ৯টি কৃষি বিশ্ববিদ্যালয়ের ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষের সমন্বিত ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা করা হয়েছে। আগামী ২৫ অক্টোবর এ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। এদিন সকাল ১১টায় সারাদেশে একযোগে কৃষিগুচ্ছের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকেল ৩টায় চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) ভারপ্রাপ্ত উপাচার্য এবং কেন্দ্রীয় ভর্তি কমিটির সভাপতি অধ্যাপক ড. মো. কামালের সভাপতিত্বে অনুষ্ঠিত কেন্দ্রীয় ভর্তি কমিটির এক সভায় এ নেওয়া হয়।

বিজ্ঞাপন

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মো. আব্দুল লতিফ বলেন, ‘কৃষি গুচ্ছের ভর্তি পরীক্ষা আগামী ২৫ অক্টোবর অনুষ্ঠিত হবে। এদিন সারাদেশে একযোগে সকাল ১১টায় এ পরীক্ষা অনুষ্ঠিত হবে।

সভায় বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) দুইজন সদস্য, গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়গুলোর উপাচার্যরা, ইউজিসির সচিব, সিভাসুর রেজিস্ট্রার এবং ভর্তি পরীক্ষা সংক্রান্ত টেকনিক্যাল কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২০ জুলাই একযোগে সারাদেশে কৃষি গুচ্ছের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু দেশের সামগ্রীক পরিস্থিতি বিবেচনায় কৃষি গুচ্ছের ৯টি পাবলিক বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা আটকে যায়। পরবর্তীতে সরকার পতন এবং বিভিন্ন দায়িত্বের পরিবর্তনের কারণে দীর্ঘ সময় ধরে আটকে ছিল এই ভর্তি পরীক্ষা।

সারাবাংলা/ইআ

ভর্তি পরীক্ষা

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর