Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পোষা বিড়াল গুলিবিদ্ধ, থানায় গৃহকর্তা

স্পেশাল করেসপন্ডেন্ট
১৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৪৭

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় একটি পোষা বিড়াল গুলিবিদ্ধ হওয়া নিয়ে তুলকালাম কাণ্ড ঘটেছে। বিড়ালের মালিক তার আপন ভাইয়ের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন। যে এয়ারগান দিয়ে গুলি ছুঁড়ে বিড়ালটিকে আহত করা হয়েছে, পুলিশ সেটি জব্দ করেছে বলে জানা গেছে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে বোয়ালখালী পৌরসভার চার নম্বর ওয়ার্ডের কালু মেম্বারের বাড়িতে এ ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছে।

বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয়দের কাছ থেকে পাওয়া তথ্য অনুযায়ী, পোষা বিড়ালটি পৌরসভার বাসিন্দা ফরিদুল ইসলামের। গুলিবিদ্ধ বিড়ালটিকে বুধবার বিকেলে উপজেলা প্রাণিসম্পদ হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়। এরপর ফরিদুল ইসলাম তার ভাই আবদুর রশিদের বিরুদ্ধে তার বিড়ালকে গুলি করে আহত করার বিষয়ে থানায় লিখিত অভিযোগ করেন।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সারোয়ার সারাবাংলাকে বলেন, ‘দুই ভাইয়ের মধ্যে আগে থেকে বিরোধ আছে। এর মধ্যে বিড়ালটিকে গুলি করে আহত করার ঘটনা ঘটেছে। তবে বিড়ালটি এখন সুস্থ আছে। আমরা দুই ভাইকে থানায় ডেকেছি। আপস-মিমাংসার মধ্য দিয়ে বিষয়টি সমাধানের চেষ্টা করছি। অন্যথায় আইনি পদক্ষেপ যা হওয়ার, সেটাই হবে।’

বোয়ালখালী উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. সেতু ভূষণ দাশ সারাবাংলাকে বলেন, ‘এয়ারগানের গুলিতে বিড়ালটির চোখের পাশে জখম হয়েছে। গতকাল (বুধবার) বিকেলে সেটিকে হাসপাতালে আনার পর আমরা তাৎক্ষণিকভাবে সার্জারি করে গুলি বের করেছি। এরপর বিড়ালের শ্বাসকষ্ট শুরু হয়। প্রয়োজনীয় চিকিৎসা দিয়ে সেটিকে মালিকের কাছে হস্তান্তর করা হয়েছে। বিড়ালটি আশঙ্কামুক্ত ছিল। এর দুটি দুগ্ধপোষ্য বাচ্চা আছে। আশা করছি, সমস্যা হবে না।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এনইউ

টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর