Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ট্রাকের পেছনে ধাক্কা, পিকআপ ভ্যানের চালক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
২০ সেপ্টেম্বর ২০২৪ ১১:০৩

ঢাকা: রাজধানীর বনানীতে হঠাৎ ব্রেক করে থেমে যাওয়া একটি ট্রাকের পেছনে ধাক্কা দেওয়া পিকআপ ভ্যানের ধাক্কায় চালক নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় চালকের সহকারীসহ আহত হয়েছেন আরও দুজন।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রাত ৩টার দিকে ভ্যানের চালককে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

নিহত পিকআপ ভ্যানের চালকের নাম লিটন বারৈ (৪৫)। তার বাড়ি জামালপুরের ইসলামপুর উপজেলায়। বাবা পীযুষ বারৈ। তেজগাঁও স্টেশন রোড এলাকায় থাকতেন।

লিটনের চাচাতো ভাই মেহেদী বারৈ জানান, পেশায় পিকআপ ভ্যানের চালক লিটন। রাতে ময়মনসিংহ থেকে ডিম বোঝাই পিকআপ নিয়ে ঢাকায় ফিরছিলেন। পথে রাজধানীর বনানীতে প্রধান সড়কে চলন্ত একটি ট্রাক হঠাৎ ব্রেক করে। পেছনেই ছিল লিটনের পিকআপ ভ্যান। তাল সামলাতে না পেরে সেটি গিয়ে সজরে ধাক্কা দেয় দাঁড়িয়ে পড়া ট্রাকটিতে।

এ সময় চালক লিটন গুরুতর আহত হন। তার পাশে থাকা সহকারীসহ দুজনও সামান্য আহত হন। দ্রুত তাদের ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে লিটনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. ফারুক বলেন, সড়ক দুর্ঘটনায় পিকআপ ভ্যানের এক চালক নিহত হয়েছেন। তার মরদেহ ঢামেকের মর্গে রাখা হয়েছে। আহত দুজন জরুরি বিভাগে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। তাদের আঘাত গুরুতর না।

সারাবাংলা/এসএসআর/টিআর

বনানীতে দুর্ঘটনা সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর