Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভাইয়ের বদলে ডিউটিতে গিয়ে দুর্বৃত্তদের হামলায় হারালেন প্রাণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২০ সেপ্টেম্বর ২০২৪ ১২:৪০

নিহত সবুজের বাসায় আহাজারি। ছবি: সারাবাংলা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় দুর্বৃত্তদের হামলায় নিহত হয়েছেন বরেন্দ্র এক্সপ্রেস বাসের চেকার সবুজ আলী শেখ (২৮)। ওই বাসের নিয়মিত চেকার বড় ভাই ফিরোজ আলী শেখ অসুস্থ হওয়ায় তার বদলে ডিউটি করতে গিয়েছিলেন সবুজ।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) ভোরের দিকে উপজেলার সলঙ্গার ধোপাকান্দি এলাকার একটি ইটভাটার পাশে এ হামলার ঘটনা ঘটে। নিহত সবুজ আলী শেখ সলঙ্গা থানার রশিদপুর পূর্ব পাড়া গ্রামের আব্দুস সালাম শেখের ছেলে।

বিজ্ঞাপন

স্থানীয় সাবেক ইউপি সদস্য মোহাব্বত আলী শামীম জানান, দীর্ঘদিন বরেন্দ্র এক্সপ্রেস বাসের চেকার হিসেবে নিহতের ভাই ফিরোজ আলী কাজ করে আসছেন। ফিরোজ হঠাৎ অসুস্থ হওয়ায় তার পরিবর্তে ডিউটিতে যায় ছোট ভাই সবুজ আলী। রাত সোয়া ২টার দিকেও সবুজের সঙ্গে কথা হয় বড় ভাই ফিরোজের। এরপর থেকে সবুজের ফোন বন্ধ পাওয়া যায়।

মোহাব্বত আলী বলেন, সবুজের ফোন বন্ধ পেলে ফিরোজ অন্য গাড়ির চেকারদের সঙ্গে যোগাযোগ করেন। তারাও সবুজের ফোন বন্ধ পান। অন্য গাড়ির চেকাররা অনেক খোঁজাখুজির পর সবুজকে ইটভার পাশে নিথর অবস্থায় পড়ে থাকতে দেখেন। উদ্ধার করে সিরাজগঞ্জ শহিদ এম মনসুর আলী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অন্য গাড়ির চেকারদের ধারণা, দুর্বৃত্তদের হামলার শিকার হয়েছিলেন ভাইয়ের বদলে ডিউটিতে যাওয়া সবুজ। ওই হামলাতেই তিনি প্রাণ হারিয়েছেন।

সলঙ্গা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তাজউদ্দিন আহম্মেদ বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় মামলা হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

দুর্বৃত্তদের হামলা বদলি ডিউটি বাস চেকার সিরাজগঞ্জ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর