Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে অটোরিকশা চালক খুন

স্টাফ করেসপন্ডেন্ট
২১ সেপ্টেম্বর ২০২৪ ১০:৩২

ঢাকা: রাজধানীর সূত্রাপুরের লোহারপুল এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে জিন্নাহ (৫২) নামে এক ব্যাটারি চালিত অটোরিকশার চালক খুন হয়েছেন। অটোরিকশা ছিনতাইয়ে বাধা দেওয়ায় যাত্রীবেশী ছিনতাইকারীরা তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে।

শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে এই ঘটনা ঘটে। আহত রিকশাচালকে ঢাকা মেডিকেলে ভর্তি করার পর চিকিৎসাধীন ভোর সোয়া ৪টার দিকে তিনি মারা যান।

নিহতের বাড়ি জামালপুরে সরিষাবাড়ি উপজেলার মালিপাড়া। বর্তমানে জুরাইন আলম মার্কেটের পাশে পরিবার নিয়ে থাকতেন তিনি।

জিন্নাহকে হাসপাতালে নিয়ে আসা লোহারপুর এলাকার গ্যারেজ কর্মচারী মো. সাব্বির জানান, রাত ৩টার দিকে সূত্রাপুর ধুপখোলা মাঠের সামনে লোহারপুল এলাকায় তাদের গ্যারেজে বসেছিলেন তারা। এ সময় কিছুটা দূরে রাস্তায় ওই ব্যক্তিকে কান্নাকাটি ও চিৎকার করতে দেখেন। পরবর্তীতে এগিয়ে দেখেন তার পিঠে, বুকে, মাথায় ছুরিকাঘাত করা হয়েছে। অঝরে রক্ত পড়ছে সেখান থেকে। তখন সঙ্গে সঙ্গে তারা রিকশাচালককে ঢাকা মেডিকেলে নিয়ে যান।

নিহতের ছেলে মো. ইউসুফ জানান, রাত ১২টার দিকে নিজের অটোরিকশা নিয়ে বের হয়েছিলেন তার বাবা জিন্নাহ। এরপর রাত ৩টার পরে তার মোবাইল থেকেই কল করে তাদেরকে জানানো হয়, ছিনতাইকারীরা কবলে পড়েছিলেন তিনি। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়েছে। পরবর্তীতে তারা ঢাকা মেডিকেলে গিয়ে মুমূর্ষু অবস্থায় দেখতে পান জিন্নাহকে। সেখানে চিকিৎসাধীন ভোরে তিনি মারা যান।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. ফারুক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি সূত্রাপুর থানায় জানানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/ইআ

অটোরিকশা চালক নিহত ছুরিকাঘাতে খুন

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর