Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কোথাও ইন্টারনেট সংযোগ বন্ধ করা হয়নি: তথ্য উপদেষ্টা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২১ সেপ্টেম্বর ২০২৪ ১২:৪০

ফেনী: ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপদেষ্টা মো. নাহিদ ইসলাম বলেছেন, পার্বত্য চট্টগ্রাম অথবা পার্বত্য এলাকার কোথাও সরকারিভাবে ইন্টারনেট সংযোগ বন্ধ করার কথা সত্য নয়। কোথাও ইন্টারনেট সংযোগ বন্ধ করা হয়নি।

শনিবার (২১ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে ফেনীর ছাগলনাইয়ার আন্ধারমানিক এলাকায় বন্যায় ক্ষয়ক্ষতি পরিদর্শন করতে গিয়ে তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

উপদেষ্টা বলেন, কোথাও ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন থাকলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করতে হবে। পার্বত্য চট্টগ্রামে দীর্ঘদিন সমস্যা রয়েছে। আমাদের অভ্যন্তরীণ সমস্যা অভ্যন্তরীণভাবে সমাধান করতে হবে। দেশকে অশান্ত করার জন্য একটি চেষ্টা রয়েছে। তবে বাংলাদেশের মানুষ সতর্ক আছে।

ফেনীতে বন্যা প্রসঙ্গে উপদেষ্টা নাহিদ ইসলাম বলেন, বন্যার স্থায়ী সমাধান করতে হবে। প্রতিবছর বন্যার সম্ভাবনা থাকে, কীভাবে ক্ষতি কমিয়ে আনতে পারি, সেকারণে বাঁধগুলো স্থায়ীভাবে করা যায় কিনা ভাবতে হবে। এটি মোকাবিলায় স্থায়ী বাঁধ নির্মাণের বিষয়টি আলোচনায় রয়েছে।

এখন পুনর্বাসন কার্যক্রম কীভাবে দ্রুত সম্পন্ন করা যায় সে বিষয়ে সিদ্ধান্ত নিতে হবে। প্রাথমিকভাবে গৃহনির্মাণের চাহিদা এবং শিক্ষা উপকরণের ক্ষতির তথ্য নিশ্চিত করে দ্রুত সরবরাহ করতে হবে বলেও জানান তিনি।

সারাবাংলা/ইআ

তথ্য উপদেষ্টা নাহিদ ইসলাম ফেনী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর