Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফ্ল্যাট নিয়ে দ্বন্দ্বে ২ ভাইকে কুপিয়ে হত্যা, বাবা-ছেলেসহ গ্রেফতার ৩

সিনিয়র করেসপন্ডেন্ট
২১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:২৭

ঢাকা: রাজধানীর ওয়ারী এলাকায় আপন দুই ভাইকে কুপিয়ে হত্যার ঘটনায় জড়িত বাবা-ছেলেসহ তিনজনকে গ্রেফতার করেছে ওয়ারী থানা পুলিশ।

গ্রেফতাররা হলেন-মো. আকবর হোসেন (৬০), তার ছেলে মো. আসিফ সুলতান সিফাত (২৭) ও সিফাতের বন্ধু মো. আজাহারুল ইসলাম খান রিয়ান (২৮)।

শনিবার (২১ সেপ্টেম্বর) ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে ডিএমপির ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. ছালেহ উদ্দিন এসব কথা বলেন।

তিনি জানান, মো. আলামিন ভূঁইয়া (৩৮) ওয়ারী থানার হাটখোলা রোডে ক্লাসিক রিয়েল এস্টেট কোম্পানির কাছ থেকে একটি ফ্ল্যাট কেনার চুক্তি করেন। ফ্ল্যাটের জমির মালিক অ্যাডভোকেট আকবর। তার সঙ্গে ২০১৪ সালে রিয়েল এস্টেট কোম্পানির মালিক রিপনের চুক্তি হয়। পরে ১০ বছরেও ওই স্থানে ভবন নির্মাণ না করায় জমির মালিক অ্যাডভোকেট আকবর গং ওই স্থানে নিজেদের অর্থায়নে ২ তলা ভবন নির্মাণ করেন।

ওয়ারী বিভাগের ডিসি আরও বলেন, আলামিন ভূঁইয়া ক্লাসিক রিয়েল এস্টেট কোম্পানির কাছ থেকে ফ্ল্যাট কেনার চুক্তি করেছিলেন। সে কারণে তার ছোট ভাই নুরুল আমিন ভূঁইয়াকে সঙ্গে নিয়ে ১৪ আগস্ট বেলা ১১টার দিকে হাটখোলা রোডের সামনে নির্মাণাধীন ফ্ল্যাট দেখতে যান।

এসময় আসামি সিফাতের নেতৃত্বে আকবর, রিয়ান ও পলাতক অন্যান্য আসামিদের সহযোগিতায় দুই ভাই, আল আমিন ও নুরুল আমিন ভূঁইয়াকে মারধর করে গুরুতর জখম করে। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতদের বড় ভাই মো. রুহুল আমিন বাদী হয়ে একটি হত্যা মামলা করেন।

ডিসি ছালেহ উদ্দিন আরও বলেন, সাভার থেকে মো. আকবর হোসেন ও তার ছেলে মো. আসিফ সুলতান সিফাতকে তাদের নিজ বাসা থেকে ২০ সেপ্টেম্বর গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ডিসি ছালেহ উদ্দিন বলেন, রিয়েল এস্টেট কোম্পানি নিহত আলামিনের সঙ্গে প্রতারণা করেছে। কোম্পানির বিরুদ্ধেও মামলা হবে।

সারাবাংলা/ইউজে/এনইউ

টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর