Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাড়িঘর-ধর্মীয় স্থাপনায় হামলা সহ্য করা হবে না: স্বরাষ্ট্র উপদেষ্টা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২১ সেপ্টেম্বর ২০২৪ ১৯:২৪

খাগড়াছড়ি: স্বরাষ্ট্র উপদেষ্টা লেফটেন্যান্ট জেনারেল (অব.) মো. জাহাঙ্গীর আলম চৌধুরী বলেছেন, বাড়িঘর ও ধর্মীয় স্থাপনায় হামলা কোনোভাবেই সহ্য করা হবে না। যারা এসব ঘটনায় জড়িত তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করা হবে।

শনিবার (২১ সেপ্টেম্বর) খাগড়াছড়ি জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত আইনশৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্র উপদেষ্টা বলেন, কেউ আইন হাতে তুলে নেবেন না। আইন হাতে তুলে নিলে সেই হাত ভেঙে দেওয়া হবে। আমরা সবাই বাংলাদেশি। সবার প্রতি সবার দায়-দায়িত্ব আছে। সম্প্রীতি নষ্টকারীদের বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্স। কাউকে ছাড় দেওয়া হবে না।

তিনি বলেন, সবাই আইনশৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করলে আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি হবে, দেশের মানুষে ভাগ্যেরও পরিবর্তন হবে।

অবৈধ অস্ত্র জমা দেওয়ার আহ্বান জানিয়ে স্বরাষ্ট্র উপদেষ্টা বলেন, যাদের কাছে হাতিয়ার (অস্ত্র) আছে তারা যদি ভালোই ভালোই সেসব জমা না দেয়, তাহলে কীভাবে তা উদ্ধার করতে হয় সরকারের জানা আছে। আইনানুগভাবে অভিযান চালিয়ে অবৈধ অস্ত্র উদ্ধার করা হবে।

এ সময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক উপদেষ্টা সুপ্রদীপ চাকমা, স্থানীয় সরকার উপদেষ্টা হাসান আরিফ,খাগড়াছড়ির রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল শরীফ মো. আমান হাসান, জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান, পুলিশ সুপার মো. আরেফিন জুয়েলসহ সামরিক-বেসামরিক, বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এনইউ

খাগড়াছড়ি টপ নিউজ স্বরাষ্ট্র উপদেষ্টা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর