Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যুবদল কর্মী খুনের মামলায় স্বেচ্ছাসেবক দল নেতা গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট
২১ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৫

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে ছুরিকাঘাতে যুবদল কর্মী খুনের ঘটনায় স্বেচ্ছাসেবক দলের এক নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাতে নগরীর চান্দগাঁও থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার নাজিম উদ্দিন চান্দগাঁও থানার ৪ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক বলে জানা গেছে।

এর আগে, শুক্রবার রাতে নগরীর চান্দগাঁও এলাকায় টার্ফ (কৃত্রিম খেলার মাঠ) নিয়ে দু’পক্ষের সংঘর্ষে ছুরিকাঘাতে জুবায়ের উদ্দিন বাবু (২৬) নামে এক যুবদল কর্মী খুন হন।

এদিন রাত দেড়টার দিকে ৪০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ২০ থেকে ৩০ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের দুলাভাই নাজিম উদ্দিন। এরপরই অভিযান চালিয়ে নিজামকে গ্রেফতার করে পুলিশ।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফতাব উদ্দিন সারাবাংলাকে জানান, রাতেই নিহত জুবায়েরের দুলাভাই বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এর পরপরই অভিযান চালিয়ে নিজাম উদ্দিন নামে একজনকে গ্রেফতার করা হয়। তিনি ৪ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের আহবায়ক। বাকিদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

এদিকে যুবদলের দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহতের ঘটনায় শনিবার (২১ সেপ্টেম্বর) সকালে এক বিজ্ঞপ্তির মাধ্যমে নগর যুবদলের কমিটি বিলুপ্ত ঘোষণা করে কেন্দ্রীয় কমিটি। এছাড়া দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগে নগর যুবদলের প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসাইন এবং কৃষি বিষয়ক সম্পাদক নুরুল আমিনকে প্রাথমিক সদস্য পদসহ দলীয় সকল পদ থেকে বহিষ্কার করার কথা বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইসি/এনইউ

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর