Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘চাকরিতে প্রবেশ ও অবসরের বয়স নিয়ে গুজবে কান দেবেন না’

স্পেশাল করেসপন্ডেন্ট
২২ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৩

ঢাকা: জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মো. মোখলেস উর রহমান বলেছেন, সরকারি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ বছর করার যে খবর ছড়িয়েছে তা গুজব। তিনি এ সময় গুজবে কান না দিতে সকলের প্রতি আহ্বান জানান।

রোববার (২২ সেপ্টেম্বর) সচিবালয়ে সরকারি কর্মচারীদের সম্পত্তির হিসাব জমাদান নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

প্রশ্ন ছিল, সরকারি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করা হচ্ছে, আপনারা কি এমন সিদ্ধান্ত নিয়েছেন? এর উত্তরে জনপ্রশাসন সচিব বলেন, ‘আমার একটাই উত্তর, গুজবে কান দেবেন না। আমি এক কথাই বলে দিলাম, গুজবে কান দেবেন না।’

সরকারি চাকরিতে প্রবেশের ক্ষেত্রে বয়সসীমা ৩৫ বছর ও অবসরের বয়স ৬৫ বছর করার দাবি জানিয়ে মন্ত্রিপরিষদ বিভাগে চিঠি দিয়েছে প্রশাসন ক্যাডার কর্মকর্তাদের সংগঠন বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস অ্যাসোসিয়েশন। সার্ভিস অ্যাসোসিয়েশনের এই চিঠি গত ১৮ সেপ্টেম্বর জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিবের কাছে পাঠিয়ে এ বিষয়ে ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানিয়েছে মন্ত্রিপরিষদ বিভাগ।

এর আগে, গত ৫ সেপ্টেম্বর বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস অ্যাসোসিয়েশন মহাসচিব মুহাম্মদ মাহবুবুর রহমান এ বিষয়ে ব্যবস্থা নিতে মন্ত্রিপরিষদ বিভাগের চিঠি দেন।

সারাবাংলা/জেআর/পিটিএম

অবসর চাকরি টপ নিউজ প্রবেশ বয়সসীমা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর