Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৩৫ হাজার ইয়াবাসহ পুলিশ কনস্টেবল আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২২ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৪০

কক্সবাজার: কক্সবাজারে ৩৫ হাজার ইয়াবাসহ পুলিশ কনস্টেবলকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা। তার নাম জাহাঙ্গীর আলম। তাকে পাচারে সহযোগিতার অভিযোগে সিএনজি অটোরিকশা চালককেও আটক করা হয়।

রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে এসব তথ্য নিশ্চিত করেন ডিএনসির কক্সবাজারের সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা।

আটক জাহাঙ্গীর আলম (৫০) ময়মনসিংহের মুক্তাগাছা থানার মোগলটুরলা এলাকার আবু বক্কর সিদ্দিকের ছেলে। তিনি ঢাকা জজ কোর্টে কর্মরত কনস্টেবল। এ ছাড়া তাকে বহনকারী সিএনজি অটোরিকশা চালক শামসুল আলম (৩২) উখিয়ার রাজাপালং ইউনিয়নের উত্তর পুকুরিয়া এলাকার মৃত আমির হোসেনের ছেলে।

কক্সবাজার ডিএনসির সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা জানান, গোপন তথ্যের ভিত্তিতে কক্সবাজার সদর উপজেলার ঝিলংজায় একটি সিএনজি অটোরিকশায় তল্লাশি করা হয়। এ সময় যাত্রী জাহাঙ্গীর নিজেকে পুলিশ কনস্টেবল পরিচয় দেয়। তার ব্যাগ তল্লাশি করে ৩৫ হাজার ইয়াবা পাওয়ায় যায়। তাকে ইয়াবা পরিবহনে সহযোগিতার অপরাধে সিএনজিচালক শামসুলকেও আটক করা হয়।

তিনি আরও জানান, তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ কনস্টেবল ঢাকা জেলা কোর্টে কর্মরত। আগে তিনি দীর্ঘদিন কক্সবাজারের কুতুপালং শরণার্থী ক্যাম্পে এপিবিএন সদস্য হিসেবে চাকরিরত ছিলেন বলেও জানান ডিএনসি কক্সবাজারের এই কর্মকর্তা।

সারাবাংলা/পিটিএম

আটক ইয়াবা টপ নিউজ পুলিশ কনস্টেবল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর