Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শিশুর বস্তাবন্দি মরদেহ: হত্যায় জড়িত সন্দেহে গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২২ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৫০

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে এক মাদরাসা শিক্ষার্থী শিশুকন্যাকে হত্যায় জড়িত সন্দেহে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। বস্তাবন্দি অবস্থায় শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছিল।

রোববার (২২ সেপ্টেম্বর) দুপুর সোয়া ১টার দিকে টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপ ডাঙ্গুরপাড়ায় অভিযান চালিয়ে ওই দুজনকে গ্রেফতার করা হয়।

নিহত তাহমিনা আক্তার (৭) একই গ্রামের আব্দুল জলিলের মেয়ে। সে স্থানীয় একটি নুরানি মাদরাসায় প্রথম শ্রেণিতে পড়ত। তার হত্যাকারী সন্দেহে গ্রেফতার দুজন হলেন— নুর হাফেজ ও আল কামাল। তারা দুজনেই সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপ ডাঙ্গুরপাড়ার বাসিন্দা।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ গিয়াস উদ্দিন বলেন, মাদরাসা শিক্ষার্থী মেয়েটিকে হত্যার ঘটনায় সন্দেহভাজন দুজন ডাঙ্গুরপাড়ায় অবস্থান করছে বলে স্থানীয়রা পুলিশের পাশাপাশি র‌্যাব ও কোস্টগার্ডকে খবর দেয়। পরে যৌথ অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করা হয়েছে। শিশুটিকে হত্যার বিষয়ে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

শিশু তাহমিনার পরিবারের সদস্যরা জানান, তাহমিনা প্রতিদিনের মতো শনিবার সকালেও মাদরাসায় যায় এবং সকাল ১১টা ক্লাস শেষে বাড়ি ফিরে আসে। এরপর সে প্রতিবেশীদের সঙ্গে খেলতে বের হয়। কিন্তু এরপর আর ফিরে আসেনি বাসায়। অনেক খোঁজাখুঁজি করেও সন্ধান না পেয়ে স্বজনরা মাইকিং করেন। রাত ৯টার দিকে শাহপরীর দ্বীপের ডাঙ্গরপাড়ায় রাস্তার পাশে স্থানীয়রা সন্দেহজনক একটি বস্তা পড়ে থাকতে দেখেন। সেটি খুললে শিশু তাহমিনার মরদেহ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

বিজ্ঞাপন

ওসি গিয়াস উদ্দিন বলেন, মেয়েটির মরদেহের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। শরীরের অন্য কোথাও কোনো আঘাতের চিহ্ন নেই। ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে কী কারণে তাকে হত্যা করা হয়েছে, সে বিষয়ে পুলিশ এখনো সুনির্দিষ্ট কিছু জানতে পারেনি।

এদিকে রোববার দুপুরে শিশু তাহমিনার মরদেহের ময়নাতদন্ত করা হয়েছে কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে। পরে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান ওসি গিয়াস উদ্দিন।

সারাবাংলা/টিআর

কক্সবাজার বস্তাবন্দি মরদেহ শিশুকন্যাকে হত্যা শিশুকে হত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর