Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভিয়ারিয়ালকে উড়িয়ে দিয়ে শীর্ষস্থান মজবুত করল বার্সা

স্পোর্টস ডেস্ক
২৩ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৫

লা লিগার নতুন মৌসুমে শুরু থেকেই দারুণ ফর্মে আছে বার্সেলোনা। চ্যাম্পিয়নস লিগে মোনাকোর কাছে হারের হতাশা পেছনে ফেলে লা লিগায় জয়ের ধারা বজায় রাখল বার্সা। লেভানডস্কি ও রাফিনহার জোড়া গোলে ভিয়ারিয়ালকে ৫-১ ব্যবধানে বিধ্বস্ত করে লিগে টানা ৬ ম্যাচ জিতে শীর্ষস্থান আরও দৃঢ় করল কাতালানরা।

ভিয়ারিয়ালের মাঠে ২০ মিনিটের মাথায় লিড নেয় বার্সা। তোরের পাসে বল পেয়ে ভিয়ারিয়াল কিপারকে বোকা বানান লেভানডস্কি। ৩৫ মিনিটে লিড দ্বিগুণ করে বার্সা। লামিন ইয়ামালের অ্যাসিস্টে ম্যাচে নিজের দ্বিতীয় গোলের দেখা পান লেভানডস্কি। স্রোতের বিপরীতে ৩৮ মিনিটে এক গোল শোধ করে ভিয়ারিয়াল। পেপের দারুণ এক পাসে ব্যবধান কমান পেরেজ। ২-১ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় বার্সা।

বিজ্ঞাপন

দ্বিতীয়ার্ধে বার্সার সামনে দাঁড়াতেই পারেনি ভিয়ারিয়াল। ৫৮ মিনিটে বার্সার হয়ে তৃতীয় গোল আসে তোরের পা থেকে। পেদ্রির বাড়ানো বলে গোল করে দলকে ৩-১ গোলে এগিয়ে দেন তোরে। ৬৭ মিনিটে পেনাল্টি পেয়েছিল বার্সা। তবে সেখান থেকে নিজের হ্যাটট্রিক পূর্ণ করতে পারেননি লেভানডস্কি। ঠিক পরের মিনিটেই গোল পেয়েছিল ভিয়ারিয়ালও, তবে সেটা ভিএআরের সাহায্য নিয়ে বাতিল করেন রেফারি।

৭৪ মিনিটে চতুর্থ গোল পায় বার্সা। ভিক্টরের পাসে বল পেয়ে জোরালো শটে বল জালে জড়ান রাফিনহা। ৮৩ মিনিটে নিজের দ্বিতীয় গোল পান রাফিনহা। এই গোলে অ্যাসিস্ট ছিল ইয়ামালের।

শেষ পর্যন্ত ৫-১ গোলের বিশাল জয় নিয়েই মাঠ ছাড়ে বার্সা। এই জয়ে ৬ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষেই থাকল তারা।

সারাবাংলা/এফএম

বার্সেলোনা লা লিগা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর