Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের জামিন নামঞ্জুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৩ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২৪

সুনামগঞ্জ: সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের জামিন নামঞ্জুর করেছেন আদালত। বৈষম্যবিরোধী আন্দোলনে শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার নিজ বাড়ি থেকে গ্রেফতার হয়েছিলেন তিনি।

সোমবার (২৩ সেপ্টেম্বর) সকালে সুনামগঞ্জ দ্রুত বিচার আদালতে হাজির হয়ে মান্নানের পক্ষের আইনজীবীরা জামিন চেয়ে আবেদন করেন। পরে পক্ষ-বিপক্ষের আইনজীবীদের যুক্তি তর্ক শেষে বিচারক মান্নানের জামিন নামঞ্জুর করেন।

বিজ্ঞাপন

বিষয়টি নিশ্চিত করে বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মাশুক আলম বলেন, ‘গত ৪ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মিছিলে সাবেক পরিকল্পনা মন্ত্রীর হুকুমে সাধারণ শিক্ষার্থীদের উপর হামলা গুলি, সাউন্ড গ্রেনেডসহ বিভিন্ন দেশি অস্ত্রসহ হামলার ঘটনা ঘটে। এই ঘটনায় আজ সাবেক মন্ত্রীর পক্ষের আইনজীবীরা তার জামিন চাইলে আমরা তার বিরোধিতা করেছি।’

উল্লেখ্য, গত (২ সেপ্টেম্বর) বৈষম্যবিরোধী আন্দোলনে আহত এক শিক্ষার্থীর ভাই হাফিজ আলী বাদী হয়ে ৯৯ জনকে সুনামগঞ্জ দ্রুত বিচার আদালতের বিচারক নির্জন মিত্রের আদালতে এ মামলা দায়ের করেন। এই মামলায় গত বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রাতে সুনামগঞ্জের শান্তিগঞ্জের নিজ বাড়ি সাবেক এই মন্ত্রীকে গ্রেফতার করা হয়।

সারাবাংলা/এমও

এম এ মান্নান টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর