Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শহিদ মিনারে সেই রাতুলের জানাজা সম্পন্ন

ঢাবি করেসপন্ডেন্ট
২৩ সেপ্টেম্বর ২০২৪ ১৯:১৭

ঢাবি: ছাত্র আন্দোলনে পুলিশের গুলিতে নিহত স্কুলছাত্র জুনায়েদ ইসলাম রাতুলের জানাজা সম্পন্ন হয়েছে। সোমবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টায় কেন্দ্রীয় শহিদ মিনারে জানাজা নামাজ পড়ানো হয়। এসময় কেন্দ্রীয় সমন্বয়ক মাহিন সরকার, লুৎফর রহমান, তরিকুল ইসলামসহ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অনেকে উপস্থিত ছিলেন।

গত ৫ আগস্ট ছাত্র আন্দোলন চলাকালে বগুড়ায় পুলিশের গুলিতে গুরুতর আহত হয় বগুড়ার পথ পাবলিক স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র জুনায়েদ ইসলাম রাতুল। সোমবার (২৩ সেপ্টেম্বর) ভোরে রাজধানীর নিউরোসায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় রাতুল।

বিজ্ঞাপন

সারাবাংলাকে এই তথ্য নিশ্চিত করেছেন রাতুলের বাবা জিয়াউর রহমান। তিনি বগুড়া পৌরসভার সুলতানগঞ্জপাড়া ঘোনপাড়া হাকিরমোড় এলাকার একজন মুদি দোকানদার। রাতুলের মায়ের নাম মোছা. রোকেয়া বেগম।

আরও পড়ুন: বাঁচানো গেল না বৈষম্যবিরোধী আন্দোলনে গুলিবিদ্ধ স্কুলছাত্র রাতুলকে

জানাজায় রাতুলের বড় ভাই আমীর হামজা বলেন, গত ৫ আগস্ট শেখ হাসিনা সরকারের পতন হলে আমরা সবাই বাইরে বের হই। এসময় হঠাৎ বৃষ্টির মতো গুলি হতে থাকে। রাতুল তখন গুলিবিদ্ধ হয়। আমি হঠাৎ পেছনে তাকিয়ে দেখি একজন পরে আছে। গিয়ে দেখি সে আমারই ভাই।

রাতুলের মা রোকেয়া বেগম বলেন, আমার রাতুল অনেক সাহসী এবং চঞ্চল ছিল। রাতুল আমাকে সব সময় বলতো এতো ভয় না পেতে, সেই রাতুলের শরীর গুলিতে ঝাঁঝরা করে দিয়েছে ওরা। রাতুলের পিঠ থেকে অনবরত রক্ত ঝড়ছিল।

সারাবাংলা/এনইউ

টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর