Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মেঘনা নদীতে নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৩ সেপ্টেম্বর ২০২৪ ২৩:২২

রোববার নিখোঁজ হওয়া জেলে সোহাগের মরদেহ নদীতে ভেসে ওঠে সোমবার। ছবি: সারাবাংলা

বরিশাল: জেলেদের দুই পক্ষের সংঘর্ষে মেঘনা নদীতে পড়ে নিখোঁজ জেলে সোহাগ হাওলাদারের (১৬) মরদেহ উদ্ধার হয়েছে। তার মাথায় লাঠির আঘাতের চিহ্ন পাওয়া গেছে বলে পুলিশ জানিয়েছে।

সোমবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় হিজলার বোম্বে শহরের বিপরীতে মেঘনা নদীর নাসিরের মাছ ঘাট এলাকায় নদীতে ভাসমান অবস্থায় সোহাগের মরদেহ উদ্ধার করা হয়।

রোববার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় মেঘনা নদীতে জাল ফেলা নিয়ে হিজলা ও পাশের মেহেন্দিগঞ্জ উপজেলার জেলেদের দুপক্ষের মধ্যে সংঘর্ষে লাঠির আঘাতে জেলে সোহাগ হাওলাদার নদীতে পড়ে গিয়ে নিখোঁজ হয়েছিল। সোহাগ হিজলা উপজেলার বড়জালিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বাউশিয়া গ্রামের আকতার হোসেনের ছেলে।

হিজলা নৌ পুলিশের পরিদর্শক মো. ওয়াহিদুজ্জামান জানান, মেঘনা নদীর হিজলা ও মেহেন্দিগঞ্জ উপজেলার সীমান্তবর্তী এলাকায় জাল ফেলা নিয়ে জেলেদের দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় মেহেন্দিগঞ্জের দাদপুর এলাকার জেলেদের লাঠির আঘাতে নদীতে পড়ে নিখোঁজ হয় সোহাগ। সোমবার বিকেলে নাসিরের মাছ ঘাট এলাকায় তার মরদেহ ভেসে উঠে। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

পুলিশের পরিদর্শক ওয়াহিদুজ্জামান বলেন, সোহাগের মাথায় লাঠির আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ ঘটনায় সোহাগের বাবা বাদী হয়ে হিজলা থানায় মামলা করবেন বলে জানিয়েছেন।

সারাবাংলা/টিআর

জেলে নিখোঁজ বরিশাল মরদেহ উদ্ধার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর