Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘উজান ভাটি’ পরিবহণের ধাক্কায় নারী নিহত, বাসে আগুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৪ সেপ্টেম্বর ২০২৪ ০১:১১

বাসচাপায় এক নারী নিহত হলে জনতা উজান ভাটি পরিবহণের বাসে আগুন ধরিয়ে দেয়। ছবি: সারাবাংলা

গাজীপুর: গাজীপুর মহানগরীর বোর্ড বাজার এলাকায় যাত্রীবাহী এক বাসের চাপায় এক নারী প্রাণ হারিয়েছেন। এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও একজন। এ ঘটনায় উত্তেজিত জনতা দুর্ঘটনায় জড়িত ‘উজান ভাটি’ পরিবহণের একটি বাসে আগুন ধরিয়ে দেয়।

সোমবার (২৩ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাছা থানার বোর্ড বাজার এলাকার লবঙ্গ রেস্টুরেন্টের সামনে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শীরা জানান, উজান ভাটি পরিবহণের একটি বাস গাজীপুর থেকে ঢাকার দিকে যাচ্ছিল। বাসটি বোর্ড বাজার এলাকায় এক নারী ও এক ব্যক্তিকে চাপা দিলে দুর্ঘটনাস্থলেই ওই নারীর মৃত্যু হয়।

স্থানীয়রা আহত ব্যক্তিকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠায়। পরে উত্তেজিত জনতা বাসটিতে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

গাজীপুর মহানগর পুলিশের উপপুলিশ কমিশনার (ট্রাফিক) মো. ইব্রাহিম হোসেন বলেন, বাসচাপায় এক নারী নিহতের ঘটনায় স্থানীয়রা বাসটি আটক করে তাতে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

ইব্রাহিম হোসেন আরও বলেন, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এখন পরিস্থিতি স্বাভাবিক আছে। নারীর পরিচয় শনাক্তসহ এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/টিআর

উজান ভাটি পরিবহণ বাসচাপায় নিহত বাসে আগুন সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর