Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মারা গেলেন সাংবাদিক সনৎ কুমার নন্দী

সারাবাংলা ডেস্ক
২৪ সেপ্টেম্বর ২০২৪ ১২:১১

ঢাকা: জাতীয় প্রেস ক্লাবের স্থায়ী সদস্য প্রবীণ সাংবাদিক ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাবেক নেতা সনৎ কুমার নন্দী (৭২) মারা গেছেন। সোমবার (২৩ সেপ্টেম্বর) রাতে রাজধানীর বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

জানা গেছে, প্রবীণ এই সাংবাদিক বেশ কিছুদিন ধরে কিডনি রোগে আক্রান্ত ছিলেন। হঠাৎ তার শাররিক অবস্থার অবনতি হলে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেযে তাকে ভর্তি করা হয়। এরপর তাকে বারডেম হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকাল ১১টায় রাজধানীর পোস্তগোলা শ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন হয়েছে।

জাতীয় প্রেস ক্লাবের সভাপতি হাসান হাফিজ ও সাধারণ সম্পাদক আইয়ুব ভুঁইয়া সনৎ নন্দীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। এক বিবৃতিতে নেতৃদ্বয় সনৎ নন্দীর আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

সাংবাদিক সনৎ কুমার নন্দীর জন্ম কুষ্টিয়ায়। সেখানে তিনি স্কুলের গন্ডি পেরিয়ে কুষ্টিয়া সরকারি কলেজে লেখাপড়া শেষে কুষ্টিয়া থেকে প্রকাশিত সাপ্তাহিক ইস্পাত পত্রিকার লেখালেখি শুরু করেন। এরপর দৈনিক আন্দোলনের বাজার পত্রিকার মধ্য দিয়ে কর্ম জীবন শুরু করেন। সর্বশেষ তিনি দৈনিক খবর পত্রিকার বার্তা সম্পাদকের দায়িত্বে ছিলেন।

সারাবাংলা/ইআ

সাংবাদিকের মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর