Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাজেক থেকে ফেরার পথে ৩ পর্যটককে অপহরণ, পরে মুক্তি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৪ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫০

খাগড়াছড়ি: সাজেক থেকে ব্যক্তিগত গাড়িতে খাগড়াছড়ি আসার পথে তিন পর্যটককে অপহরণ করেছে দুর্বৃত্তরা। তবে পুলিশি তৎপরতার বিষয়টি টের পেয়ে অপহরণের কিছুক্ষণ পরই তাদের ছেড়ে দেওয়া হয়।

উদ্ধার হওয়া পর্যটকরা হচ্ছেন-ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার ঝাউডাংগী কাঠিয়াখালী গ্রামের মজিবুর রহমানের ছেলে এসএম নাহিদ উজ্জমামান (৩৮), একই উপজেলার তালমা গ্রামের হাবিবুর রহমানের ছেলে জোবায়ের আলম (৩৮) ও তালেশ্বর গ্রামের কুদ্দুস ফকিরের ছেলে মামুন ফকির (৩৮)।

বিজ্ঞাপন

খাগড়াছড়িব পুলিশ সুপার মো. আরেফিন জুয়েল বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সাজেক থেকে প্রাইভেট কারে খাগড়াছড়ি ফেরছিলেন তিন পর্যটক। গাড়িটি জেলার দীঘিনালার বোয়ালখালীর মাছ বাজার এলাকায় পৌঁছালে দুর্বৃত্তরা গাড়ির গতি রোধ করে তাদেরকে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরে তাদের কাছ থেকে ৫০ লাখ টাকা চাঁদা দাবি করে এবং অপহরণকারীরা অপহৃত ব্যক্তিদের আত্মীয়স্বজনের কাছে ফোন করে টাকা দেওয়ার জন্য বলে। এরপর অপহৃত ব্যক্তিদের একজনের আত্মীয় খাগড়াছড়ির পুলিশ সুপারের মুঠোফোন নম্বরে ফোন করে বিষয়টি জানান। পুলিশ সুপার অপহৃত ব্যক্তিদের কাছ থেকে অপহৃত ব্যক্তিদের ফোন নম্বর সংগ্রহ করে ফোন করেন।

পুলিশ সুপারের নম্বর থেকে ফোন আসার পর দুর্বৃত্তরা পুলিশের তৎপরতার বিষয়টি বুঝতে পেরে অপহৃত ব্যক্তিদের ছেড়ে দেয়। এসময় অপহৃতদের এ বিষয়ে সেনাবাহিনী ও পুলিশকে কোনো কিছু না বলার জন্য ভয়ভীতি দেখায়।

সারাবাংলা/এনইউ

টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর