Saturday 19 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মেয়াদহীন ডাটা নিয়ে জেন-জি প্যাকেজ আনল টেলিটক

সিনিয়র করেসপন্ডেন্ট
২৪ সেপ্টেম্বর ২০২৪ ২০:১২

ঢাকা: জুলাইয়ের ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে আলোচিত শব্দ ‘জেনারেশন জেড’ বা ‘জেন-জি’কে (Gen-Z) অনুসরণ করে তরুণদের জন্য টেলিটক নিয়ে এসেছে ‘জেন জি’ প্যাকেজ।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সচিবালয়ের ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সভাকক্ষে এ প্যাকেজের উদ্বোধন করেন একই বিভাগের সচিব ড. মো. মুশফিকুর রহমান, টেলিটকের ব্যবস্থাপনা পরিচালক নুরুল মাবুদ চৌধুরীসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

১৯৯৭ থেকে ২০১২ সালের মধ্যে যাদের জন্ম, তাদেরই বলা হয় ‘জেনারেশন জেড’ বা ‘জেন-জি’। এই প্রজন্মের অন্তর্ভুক্ত যারা, তাদের বয়স এখন ১২ থেকে ২৭ বছর। ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্যাকেজটি মূলত এই প্রজন্মের তরুণদের জন্যই চালু করা হয়েছে।

মঙ্গলবার টেলিটকের জেন-জি প্যাকেজ উদ্বোধন করা হয় ডাক ও টেলিযোগাযোগ বিভাগে। ছবি: মন্ত্রণালয়

নতুন এই জেন-জি প্যাকেজের মূল্য ১৫০ টাকা। তবে প্রথম ৩০ দিনে এটি কেনা যাবে ১০০ টাকায়। প্যাকেজটিতে থাকছে বাজারের সবচেয়ে কম দামে মেয়াদহীন তথা আনলিমিটেড মেয়াদের ডাটা ও বছর মেয়াদে বান্ডল অফার সুবিধা। আরও রয়েছে ১ সেকেন্ড পালস, সাশ্রয়ী ভয়েস ট্যারিফ ও চাকরিপ্রার্থীদের জন্য ১২ মাসের অলজবস প্রিমিয়াম মেম্বারশিপ সার্ভিস ফ্রি।

‘জেন-জি’র নতুন গ্রাহকরা টেলিটক কাস্টমার কেয়ার থেকে সিম কিনতে পারবেন। এ ছাড়া গুগল প্লেস্টোর থেকে মাই টেলিটক অ্যাপে নিবন্ধন করার মাধ্যমেও বর্তমানে টেলিটক ব্যবহারকারীরা জেন-জি প্যাকেজের অফার গ্রহণ করতে পারবেন।

পাশাপাশি ফিচার ফোন ব্যবহারকারী ইউএসএসডি কোড *111# ডায়াল করে নিতে পারবেন এই প্যাকেজের সুবিধা।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি/টিআর

জেন-জি প্যাকেজ টেলিটক ডাক ও টেলিযোগাযোগ বিভাগ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর