Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কানপুর পৌঁছেছে বাংলাদেশ দল, শহরজুড়ে কঠোর নিরাপত্তা

স্পোর্টস ডেস্ক
২৫ সেপ্টেম্বর ২০২৪ ১০:৩৬

চেন্নাইয়ে প্রথম টেস্টে ২৮০ রানের বড় ব্যবধানে হারের পর বাংলাদেশের পরের মিশন কানপুর টেস্ট। সিরিজে সমতা ফেরানোর লক্ষ্য নিয়ে দ্বিতীয় টেস্ট খেলতে গতকাল রাতে কানপুর পৌঁছেছে বাংলাদেশ দল। অখিল ভারত হিন্দু মহাসভার দেওয়া হুমকির কারণে বাংলাদেশ দলের এই আগমনকে ঘিরে শহরজুড়ে নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা।

সিরিজ শুরুর আগে থেকেই কানপুরে বাংলাদেশের ম্যাচ নিয়ে আপত্তি তুলেছিল অখিল ভারত হিন্দু মহাসভা। তাদের দাবি, গত ৫ আগস্ট বাংলাদেশে সরকার পতনের পর হিন্দু সম্প্রদায়ের ওপর নিপীড়ন হয়েছে এবং মন্দির ভাঙা হয়েছে। এবার সিরিজের মাঝপথে দ্বিতীয় ম্যাচ পন্ডের হুমকিও দিয়েছে তারা। বিক্ষোভের পাশাপাশি ম্যাচের দিন শহরে বন্ধের ডাকও দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

কানপুর পুলিশ অবশ্য শুরু থেকেই বেশ গুরুত্বের সাথে নিয়েছে ব্যাপারটিকে। বাংলাদেশ দল সেখানে পৌঁছানোর আগে থেকেই পুরো শহরজুড়ে নেওয়া হয়েছে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা। বাংলাদেশ দল গত ২৪ সেপ্টেম্বর রাতে কানপুরে পা রেখেছে। সেখানে তাদের স্বাগতম জানানো হয়। কঠোর নিরাপত্তা বলয়ের মাঝেই বাংলাদেশ দলকে বিমানবন্দর থেকে হোটেলে নিয়ে যাওয়া হয়েছে।

বাংলাদেশ দলের হোটেলকে ঘিরে থাকবে কঠোর নিরাপত্তা বলয়। হোটেল থেকে মাঠে অনুশীলন করতে আসার সময়ও টিম বাসের সাথে থাকবে বিশেষ নিরাপত্তা দল। আগামী ২৭ সেপ্টেম্বর শুরু হবে বাংলাদেশ-ভারত দ্বিতীয় টেস্ট।

সারাবাংলা/এফএম

কানপুর টেস্ট বাংলাদেশ-ভারত সিরিজ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর