Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

২ কোটি ৩৮ লাখ টাকার সোনার বারসহ পাচারকারী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৫ সেপ্টেম্বর ২০২৪ ২২:০৫

যশোর: যশোরের বেনাপোল সীমান্ত দিয়ে ভারতে পাচারের সময় বেনাপোল কাঁচা বাজার এলাকা থেকে দুই কেজি ৩৫০ গ্রাম ওজনের পাঁচটি সোনার বার জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। এসময় কদম আলী (৩৫) নামে এক পাচারকারীকে আটক করা হয়েছে।

বুধবার (২৫ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে সোনার বারসহ তাকে আটক করা হয়। আটক কদম আলী যশোরের শার্শা উপজেলার বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের আজিজুর রহমানের ছেলে।

বিজ্ঞাপন

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে যশোরের বেনাপোল সদর ক্যাম্পের বিজিবি সদস্যরা বেনাপোল কাঁচা বাজারে গোপনে অবস্থান নেয়। এসময় ওই পাচারকারী বেনাপোল কাঁচা বাজার এলাকায় এলে বিজিবি তাকে সন্দেহজনকভাবে আটক করে। এসময় তার শরীর তল্লাশি করে ৫টি স্বর্ণেরবার জব্দ করা হয়। যার ওজন ২ কেজি ৩৫০ গ্রাম। জব্দ করা স্বর্ণের বাজারমূল্য প্রায় দুই কোটি ৩৮ লাখ টাকা।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার লে. কর্নেল সাইফুল্লাহ সিদ্দিকী জানান, দুই কোটি ৩৮ লাখ টাকা মূল্যের দুই কেজি ৩৫০ গ্রাম ওজনের পাঁচ পিস সোনার বারসহ এক পাচারকারীকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে এবং সোনার চালানটি যশোরের ট্রেজারি শাখায় জমা করা হয়েছে।

তিনি আরও জানান, গতকালও বেনাপোল আমড়াখালী চেকপোস্ট থেকে সাড়ে চার কেজি সোনার বারসহ মাহফুজ মোল্লা নামে একজনকে আটক করা হয়।

সারাবাংলা/এনইউ

টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর