Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কক্সবাজারের ডিসির গাড়ির ধাক্কায় পথচারী শিশু নিহত, হাসপাতালে মা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৬ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

কক্সবাজার: কক্সবাজারের রামুতে জেলা প্রশাসকের (ডিসি) গাড়ির ধাক্কায় পথচারী এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন শিশুটির মা। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় শহীদ এটিএম জাফর আলম আরাকান সড়কের (কক্সবাজার-টেকনাফ সড়ক) রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের কাইম্ম্যারঘোনা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শিশু মোহাম্মদ তানজিম (২) রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের সাদের পাড়ার মোহাম্মদ শাহীনের ছেলে। নিহত শিশুর মা রুবিনা আক্তার (৩২)।

জেলা প্রশাসক মোহাম্মদ সালাহউদ্দিন বলেন, সকালে তিনি প্রশাসনিক কাজে গাড়িতে উখিয়া যাচ্ছিলেন। তাদের বহনকারী গাড়িটি রামু উপজেলার কাইম্ম্যারঘোনা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে বেপরোয়া গতির একটি মোটর সাইকেলের সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটর সাইকেলটি দুমড়ে মুচড়ে পথচারী মা ও শিশু সন্তানের গায়ের ওপর গিয়ে পড়ে।

এ ঘটনায় মা ও শিশুটি আহত হন। পরে আমি নিজে গাড়ি থেকে নেমে সঙ্গে থাকা লোকজনের সহায়তায় আহতদের উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে যাই। এসময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

জেলা প্রশাসক বলেন, দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি আমাদের বহনকারী গাড়িটির ডান পাশে ছিল। কিন্তু মোটর সাইকেলটি হঠাৎ বেপরোয়া গতিতে বাম পাশে আসলে আমাদের গাড়ির সঙ্ড়ে ধাক্কা লাগে। এতে অপ্রীতিকর এ ঘটনা ঘটেছে।

আহত ও নিহতের চিকিৎসাসহ সার্বিক সহায়তাত প্রশাসন পরিবারটি পাশে থাকবেন বলে জানান মোহাম্মদ সালাহউদ্দিন।

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) মো. আশিকুর রহমান জানান, দুর্ঘটনায় আহত দুইজনকে হাসপাতালে আনা হয়। কিন্তু হাসপাতালে আনার আগে শিশুটির মৃত্যু হয়। তার মায়ের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

নিহতের লাশ হাসপাতাল মর্গে রয়েছে বলে জানান তিনি।

সারাবাংলা/এনইউ

কক্সবাজার গাড়ির ধাক্কা ডিসি নিহত পথচারী শিশু

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর