Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সভাপতি রাজীব, সম্পাদক মাসুম— কুবি লেখক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

কুবি করেসপন্ডেন্ট
২৬ সেপ্টেম্বর ২০২৪ ২৩:৩২

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখার ২০২৪-২৫ কার্যবর্ষের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। সংগঠনটির সভাপতি পদে মোহাম্মদ রাজীব ও সাধারণ সম্পাদক পদে আল মাসুম হোসেন দায়িত্বে রয়েছেন।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) ফোরামের সভাপতি ও সাধারণ সম্পাদকের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

কুবি শাখা তরুণ কলাম লেখক ফোরামের পূর্ণাঙ্গ কমিটিতে সহসভাপতি পদে রয়েছেন মো. সাইদুল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে নাদিয়া আফরোজ, সাংগঠনিক সম্পাদক পদে ইসরাত জাহান সুমাইয়া, সহসাংগঠনিক সম্পাদক পদে রাবেয়া আক্তার, অর্থ সম্পাদক পদে মো. রিমেল, দফতর সম্পাদক পদে ইয়াছিন আরাফাত ও উপদফতর সম্পাদক পদে রয়েছেন ইসরাত জাহান।

এ ছাড়া প্রশিক্ষণ সম্পাদক পদে আবু মো. ফজলে রোহান, সাহিত্য ও পাঠাগার সম্পাদক পদে মো. জাহিদ হোসাইন, প্রচার-প্রকাশনা সম্পাদক পদে ওমর ফারুক ইমন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে মো. তাহমিদ মনোনীত হয়েছেন। সম্পাদকীয় পর্ষদ পদে আছমা আক্তার, মো. রাকিবুল ইসলাম, সাইমা আক্তার ও জান্নাতুল ফেরদৌস নাজিফা কার্যনির্বাহী সদস্য পদে মনোনীত হয়েছেন।

এর আগে গত ১৭ সেপ্টেম্বর সংগঠনের কেন্দ্রীয় সভাপতি আমজাদ হোসেন হৃদয় ও সাধারণ সম্পাদক ইমরান উদ্দিন কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক পদ ঘোষণা করেন। এতে সভাপতি হিসেবে মোহাম্মদ রাজীব ও সাধারণ সম্পাদক হিসেবে আল মাসুম হেসেন মনোনীত হয়েছেন।

সারাবাংলা/টিআর

কুবি কুবি তরুণ কলাম লেখক ফোরাম কুমিল্লা বিশ্ববিদালয় তরুণ লেখক ফোরাম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর