Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রেমে ব্যর্থ হয়ে মেডিকেল ছাত্রের আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৪:২১

ঢাকা: রাজধানীর মিরহাজীরবাগ এলাকায় মাহিবুল ইসলাম মাহি (২৩) নামে এক মেডিকেল শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি বারডেম মেডিকেল কলেজ হাসপাতালের এমবিবিএস দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দিবাগত রাত সোয়া ১টার দিকে অচেতন অবস্থায় স্বজনরা ওই শিক্ষার্থীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত মাহির খালাতো ভাই আসিফুল ইসলাম রিফাত জানান, মাহিদের বাড়ি কুমিল্লার জেলার চৌদ্দগ্রাম থানার নুনাবতি গ্রামে। তিনি বারডেম মেডিকেল কলেজের এমবিবিএস দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। থাকতো বারডেম মেডিকেল কলেজের হোস্টেলে। তিন ভাই এক বোনের মধ্যে তিনি সবার বড় ছিলেন। মিরহাজীরবাগের বাসায় মাহির মা ফাতেমা আক্তার দুই ছেলে এক মেয়েকে নিয়ে ভাড়া থাকেন। তার বাবা মিজানুর রশিদ সৌদি প্রবাসী।

তিনি আরও জানান,মাহি বারডেম কলেজের হোস্টেলে থেকেই লেখাপড়া করতেন। প্রতি সপ্তাহে মিরহাজীরবাগের বাসায় আসতেন। গতকাল বৃহস্পতিবার রাত আনুমানিক ১১টার দিকে হোস্টেল থেকে বাসায় আসেন। কাউকে কিছু না বলে নিজ রুমে গিয়ে দরজা বন্ধ করে রাখেন। দীর্ঘ সময় পার হয়ে গেলেও তার কোনো সাড়া শব্দ পাওয়া যাচ্ছিল না। পরে প্রতিবেশীদের সহায়তায় দরজা ভেঙে দেখা যায় বারান্দার কাপড় শুকানোর রশি গলায় পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আছেন মাহি। পরে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রিফাত বলেন, মাহির সহপাঠীর কাছ থেকে জানা গেছে, একটি মেয়ের সঙ্গে মাহির প্রেমের সম্পর্ক ছিল। পরে সম্পর্ক নষ্ট হয়ে যায়। এরপর থেকে হতাশাগ্রস্ত ছিল মাহি। ধারণা করা হচ্ছে, প্রেমে ব্যর্থ হয়ে হতাশা থেকেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন মাহি।

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. ফারুক মাহির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি শ্যামপুর থানা পুলিশকে জানানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এনইউ

টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর