Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কানপুরে ভারতীয় দর্শকদের হামলায় হাসপাতালে টাইগার রবি

স্পোর্টস ডেস্ক
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:৪৪

কানপুরে চলছে বাংলাদেশ-ভারত টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচ। এই ম্যাচের প্রথম দিনেই বাংলাদেশের সুপরিচিত সমর্থক টাইগার রবির সাথে ঘটেছে অনাকাঙ্ক্ষিত ঘটনা। রবির দাবি, উগ্র ভারতীয় সমর্থকের হামলায় তিনি আহত হয়েছেন। আর এই হামলার কারণে তাকে হাসপাতালেও ভর্তি হতে হয়েছে।

টাইগার রবির আসল নাম মোহাম্মদ রবি। বাঘের বেশে সাজ নিয়ে মাঠে বাংলাদেশকে সমর্থন করতে যান বলেই তার নামটা হয়ে উঠেছে টাইগার রবি। চেন্নাইয়ের পর রবি গিয়েছিলেন কানপুর টেস্ট দেখতে। ম্যাচের প্রথম দিনের খেলা চলার সময় তার উপরে হামলা হয়েছে বলেই দাবি রবির।

বিজ্ঞাপন

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসকে রবি জানিয়েছেন তার উপর হামলার বিস্তারিত, ‘সকাল থেকেই আমাকে উদ্দেশ্য করে একদল সমর্থক গালাগাল করছিল। লাঞ্চের পরপর আমি শান্ত-মোমিনুল হকের নাম ধরে ডাকছিলাম। এর মাঝেই অনেকে আমাকে ধাক্কা দিতে শুরু করে। আমার বাঘের পুতুল ও পতাকা ছিঁড়ে ফেলার চেষ্টা করে। আমি বাধা দিলে আমাকে মারতে শুরু করে। তারা আমার পিঠে ও পেটের নিচে মেরেছে। একজন পুলিশ আমাকে ওই ব্লকে দাঁড়াতে মানা করেছিলেন। শুধুমাত্র ভয় পেয়ে আমি সেখানে ছিলাম।’

এই হামলার ঘটনার পর হাসপাতালে ভর্তি করা হয়েছে রবিকে। যদিও এই ঘটনা নিয়ে বিস্তারিত কিছু জানায়নি স্টেডিয়াম কর্তৃপক্ষ ও সেখানে দায়িত্বরত পুলিশ।

ভারতীয় সমর্থকদের হাতে বাংলাদেশি সমর্থকের মার খাওয়ার ঘটনা নতুন নয়। ২০২৩ ওয়ানডে বিশ্বকাপের সময় পুনেতে ভারত-বাংলাদেশ ম্যাচ চলার সময় টাইগার শোয়েবকে মারধর করেছিল কিছু ভারতীয় সমর্থক। সেই সময় তার মাসকটও ছিঁড়ে ফেলেছিলেন হামলাকারীরা।

সারাবাংলা/এফএম

টাইগার রবি

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর