Friday 18 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কিশোরগঞ্জে ছাত্র আন্দোলনে হামলা মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:৫৬

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হামলার মামলায় জহিরুল ইসলাম জুয়েল (৪২) নামে একজনকে গ্রেফতার র‌্যাব।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দিবাগত রাতে তাকে রশিদাবাদ ইউনিয়নে শ্রীমন্তপুর এলাকা থেকে গ্রেফতার করে র‌্যাব-১৪ ক্যাম্পের সদস্যরা। গ্রেফতার জুয়েল, কিশোরগঞ্জ সদর উপজেলার রশিদাবাদ ইউনিয়নের শ্রীমন্তপুর এালাকার মৃত হারুন অর রশিদ ছেলে এবং তিনি কিশোরগঞ্জ সদর উপজেলার রশিদাবাদ ইউনিয়নের চেয়ারম্যান। জহিরুল ইসলাম জুয়েলকে (৪২) গ্রেফতার করেছে র‌্যাব।

বিজ্ঞাপন

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকালে র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মো. আশরাফুল কবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

তিনি জানান, গ্রেফতার আসামি জহিরুল ইসলাম জুয়েলসহ অন্যান্য আসামিরা গত ৪ আগস্ট জেলা শহরের রথখোলায় এলাকায় দা, রামদা, কিরিচ, বল্লম, লোহার রড, হকিস্টিক, পেট্রোল বোমা, ককটেল, পাইপগান, পিস্তলসহ ছাত্র-জনতার মিছিলে হামলা করে। এ হামলায় মো. সুজন মিয়াসহ অনেকেই গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন। এ ঘটনায় মো. সুজন মিয়া বাদি হয়ে ৯ সেপ্টেম্বর কিশোরগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের সদস্যরা বৃহস্পতিবার দিবাগত রাতে জেলার সদর উপজেলার রশিদাবাদ ইউনিয়নের শ্রীমন্তপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

আশরাফুল কবির জানান, গ্রেফতার ইউপি চেয়ারম্যান জুয়েল প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে উক্ত ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছন। গ্রেফতারকৃত আসামিকে কিশোরগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। সূত্র: বাসস

বিজ্ঞাপন

সারাবাংলা/এনইউ

কিশোরগঞ্জ গ্রেফতার টপ নিউজ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন মামলা হামলা

বিজ্ঞাপন
সর্বশেষ

ভিসার টাকা ফেরত চাওয়ায় যুবক খুন
১৮ অক্টোবর ২০২৪ ১৮:১০

সম্পর্কিত খবর