Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাঙ্গামাটির জনপ্রিয় উপস্থাপক ও শিক্ষক লিটন দেব আর নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:০৮

রাঙ্গামাটি: রাঙ্গামাটি জেলা শহরের লেকার্স পাবলিক স্কুল অ্যান্ড কলেজের সিনিয়র শিক্ষক, জনপ্রিয় উপস্থাপক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব লিটন দেব আর নেই।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকাল ৮টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থান তিনি মৃত্যুবরণ করেছেন। ব্রেইন স্টোকের কারণে তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

এর আগে, ২৩ সেপ্টেম্বর অসুস্থ হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল ও চট্টগ্রামের এভারকেয়ার হাসপাতালে আইসিইউ ও লাইফ সাপোর্টে ছিলেন। শুক্রবার সকালে চমেক হাসপাতালে মৃত্যুবরণের পর তার মরদেহ রাঙ্গামাটি শহরের কলেজ গেইট এলাকায় (মোটেল জর্জ) নিয়ে আসা হয়।

দুপুরে লেকার্স পাবলিক স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক-শিক্ষার্থী, সহপাঠী, সহকর্মীসহ বিভিন্ন সংগঠন ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানায়। বিকেলে রাঙ্গামাটির আসামবস্তির হিন্দু-বৌদ্ধ কেন্দ্রীয় মহাশ্মশানে তাঁর দাহক্রিয়া সম্পন্ন করা হয়।

পার্বত্য জেলা শহরের পরিচিত মুখ ও সজ্জন মানুষ লিটন দেব শিক্ষকতার পাশাপাশি একাধারে একজন সাংস্কৃতিক ব্যক্তিত্ব, উপস্থাপক, বাংলাদেশ বেতার রাঙ্গামাটি কেন্দ্রের সংবাদ পাঠক ছিলেন। তার অকাল মৃত্যুতে শিক্ষার্থী, সহপাঠী, সহকর্মীসহ বিভিন্ন মহল শোক জানিয়েছে।

সারাবাংলা/ইআ

রাঙ্গামাটি

বিজ্ঞাপন
সর্বশেষ

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

সম্পর্কিত খবর