Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণ, সন্তানসহ দম্পতি দগ্ধ

স্টাফ করেসপন্ডেন্ট
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:২৬

ঢাকা: রাজধানীর ধানমন্ডির শুক্রাবাদে একটি বাসায় গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফেরণের ঘটনায় সন্তানসহ এক দম্পতি দগ্ধ হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাদের জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৮ সেপ্টেম্বর) ভোরে শুক্রাবাদ ২৭ নম্বর রোডের বাজার মসজিদের পাশের গলির একটি বাসায় এ দুর্ঘটনা ঘটে। বিস্ফোরণে দগ্ধ তিনজন হলেন— কারওয়ান বাজার মৎস আড়তের শ্রমিক টোটন (৩৫), তার স্ত্রী নিপা আক্তার (২৪) ও সাড়ে তিন বছর বয়সী ছেলে শারীরিক প্রতিবন্ধী বায়েজিদ।

বিজ্ঞাপন

দগ্ধ নিপার মা রেহানা বেগম জানান, গত ১ সেপ্টেম্বর শুক্রাবাদ বাজার মসজিদের পাশে একটি বাড়ির নিচ তলায় ভাড়াটে হিসেবে ওঠেন টোটন-নিপা দম্পতি। নিপার স্বামী টোটন কারওয়ান বাজারে মৎস আড়তে কাজ করেন। আর নিপা অন্যের বাসাবাড়িতে কাজ করেন। তিন সন্তানের জনক-জননী তারা। বড় দুই ছেলে-মেয়ে গ্রামে দাদা-দাদির কাছে থাকে। ছোট ছেলে শারীরিক প্রতিবন্ধী বায়েজিদ মা-বাবার সঙ্গে ওই বাসায় থাকে।

রেহানা বেগম বলেন, ভোর ৫টার দিকে নিপা ফোন দিয়ে বলে, ওদের বাসায় আগুন লাগছে। ওদের শরীরও নাকি পুড়ে গেছে। মেয়ে আমার আর কিছু বলতে পারেনি। বাড়িওয়ালা আর প্রতিবেশীরা ওদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসছে। ডাক্তাররা বলছে, তিনজনের কারও অবস্থাই নাকি ভালো না।

রেহানা বেগম ও টোটন-নিপাদের প্রতিবেশীদের ধারণা, বাসার গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণ ও আগুন লেগে থাকতে পারে।

বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক মো. তরিকুল ইসলাম বলেন, নিপার শরীরের ৫০ শতাংশ, টোটনের শরীরের ৩২ শতাংশ ও বায়েজিদের শরীরের ৪৫ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের তিনজনের অবস্থাই আশঙ্কাজনক।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/টিআর

গ্যাস বিস্ফোরণ গ্যাস লিকেজ দম্পতি দগ্ধ

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর