Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কোরআন পড়ে ফেরার পথে সড়কে প্রাণ গেল ৩ শিশুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১০:৫৯

ছবি সংগৃহীত

কুষ্টিয়া: বাড়ির অদূরেই স্থানীয় একটি মসজিদে কোরআন পড়তে গিয়েছিল তারা। কোরআন পড়া শেষে হেঁটেই বাড়িতে ফিরছিল। পথে সড়ক পার হওয়ার সময় এক মাইক্রোবাস চাপা দিলে প্রাণ হারিয়েছে তিন শিশু। একই দুর্ঘটনায় আরও দুই শিশু গুরুতর আহত হয়েছে।

কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কে কুষ্টিয়ার খোকসা উপজেলার শিমুলিয়া এলাকায় রোববার (২৯ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

এদিকে দুর্ঘটনার পর মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেন এলাকাবাসী। এতে আঞ্চলিক মহাসড়কটিতে তীব্র যানজট দেখা দিয়েছে। সকাল ১০টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত সড়ক অবরোধ করে বিক্ষোভ চলছিল।

দুর্ঘটনায় নিহত তিন শিশু হলো— শিমুলিয়ার কুঠিপাড়া গ্রামের হানিফের মেয়ে মিম (১২), পালন শেখের মেয়ে তানজিলা (১১) ও হেলাল উদ্দিনের মেয়ে বিথি (১২)। গুরুতর আহত হয়েছে শিশু ফাতেমা ও সাদিয়া।

কুষ্টিয়া হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) হারুনর রশীদ জানান, সকালে শিমুলিয়া কুঠিপাড়া জামে মসজিদে কোরআন পড়া শেষে শিশু শিক্ষার্থীরা বাড়ি ফিরছিল। সড়ক পার হওয়ার সময় ঢাকা থেকে কুষ্টিয়ার পথে থাকা এক মাইক্রোবাস তাদের চাপা দিয়ে উলটে পাশের পুকুরে পড়ে যায়। দুর্ঘটনাস্থলেই মিমের মৃত্যু হয়। গুরুতর আহতদের উদ্ধার করে খোকসা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে চিকিৎসক তানজিলা ও বিথিকে মৃত ঘোষণা করেন। আহত ফাতেমা ও সাদিয়া ওই হাসপাতালে চিকিৎসাধীন।

কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস বলেন, দুর্ঘটনায় ৫ শিশুর হতাহতের ঘটনায় এলাকাবাসী সড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন। এতে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে তীব্র যানজট দেখা দিয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ কাজ করছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

৩ শিশুর মৃত্যু কুষ্টিয়া

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর